shono
Advertisement

এত্ত টাকা! আরিয়ানের সদ্য লঞ্চ করা ব্র্যান্ডেড পোশাকের দাম দেখে তাজ্জব নেটদুনিয়া

বেশ ঘটা করেই ব্র্যান্ডটি লঞ্চ করেছিলেন শাহরুখপুত্র।
Posted: 02:26 PM May 01, 2023Updated: 02:26 PM May 01, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: সাধ করে নিজের ব্র্যান্ডেড পোশাক লঞ্চ করেছিলেন। বিজ্ঞাপনেও নজর কেড়েছিলেন। কিন্তু ফের ট্রোল হলেন আরিয়ান খান (Aryan Khan)। তাও আবার সদ্য লঞ্চ করা ব্র্যান্ডেড পোশাকের জন্য। শাহরুখপুত্রের স্ট্রিটঅয়্যার লাইনের দাম দেখেই নেটিজেনদের চোখ কপালে ওঠার জোগাড়।

Advertisement

আইপিএলের ম্যাচগুলিতে শাহরুখ, সুহানাদের পোশাকে লাল রং ক্রস আঁকা দেখা গিয়েছিল। তখনই কৌতূহলের সূত্রপাত। কেন শাহরুখ ও তাঁর ঘনিষ্ঠদের পোশাকে একই চিহ্ন দেখা যাচ্ছে। সেই প্রশ্ন উঠতে থাকে। অল্প সময়েই প্রশ্নের উত্তর পাওয়া যায়। আসলে এই চিহ্ন শাহরুখপুত্র আরিয়ানের পোশাকের ব্র্যান্ড ‘D’YAVOL X’-এর। প্রকাশ্যে আসে বিজ্ঞাপন। তা আবার আরিয়ান নিজেই পরিচালনা আর অভিনয় করেছেন।

[আরও পড়ুন: ‘চোখের দেখা প্রাণের কথা’য় TSS-এর অনুষ্ঠান টরেন্টোয়, শিল্পী মনোময়-লোপামুদ্রা-জয়-পার্থপ্রতিম]

ক্যামেরার সামনে আরিয়ানকে দেখে অনেকেই মুগ্ধ হয়েছিলেন। তবে শাহরুখপুত্রের ব্র্যান্ডেড পোশাকের দাম দেখে তাজ্জব নেটিজেনদের একাংশ। একটি টি-শার্টের জন্য প্রায় ২২ হাজার টাকা দিতে হবে। আর ২ লক্ষ টাকায় পাওয়া যাচ্ছে জ্যাকেট। কিছু পোশাকের দাম আবার তিরিশ-চল্লিশ হাজার টাকার উপরে।

আরিয়ানের ব্র্যান্ডের স্ট্রিটঅয়্যারের এমন দাম দেখেই অবাক নেটিজেনদের একাংশ। নানা মিম শেয়ার করা হয়েছে।

অবশ্য, দামের কথা না ভেবে কেউ কেউ আরিয়ানের ব্র্যান্ডেড পোশাক কিনেও ফেলছেন। যেমন ২ লক্ষ টাকার জ্যাকেটের জায়গায় ‘সোল্ড আউট’ দেখা যাচ্ছে।

 

[আরও পড়ুন: আবির্ভাব সুরকার হিসেবে, কেন শেষ পর্যন্ত গায়ক হয়ে উঠলেন মান্না দে?]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement