shono
Advertisement

মুম্বইতে ইন্ডিয়া জোটের বৈঠকে সখ্য, ধূপগুড়িতে ভোটপ্রচারে বাম-কংগ্রেসের নিশানায় তৃণমূল

বাম-কংগ্রেসকে পালটা কটাক্ষ ঘাসফুল শিবিরের।
Posted: 07:54 PM Sep 01, 2023Updated: 08:13 PM Sep 01, 2023

শান্তনু কর, জলপাইগুড়ি: মুম্বইয়ে ইন্ডিয়া জোটের তৃতীয় বৈঠক হয়ে গিয়েছে। বিজেপি বিরোধী জোটে ঘাসফুলের সঙ্গে হাত মিলিয়েছে হাতশিবির। তবে ধূপগুড়ির ডাকবাংলো ময়দানের সভামঞ্চ থেকে সেই তৃণমূলকেই নিশানা বাম-কংগ্রেসের। এই ইস্যুতে বিরোধীদের খোঁচা তৃণমূলের রাজ্য সাধারণ সম্পাদক কুণাল ঘোষের।

Advertisement

ধূপগুড়ি উপনির্বাচনে মেগা ফাইট। জোট প্রার্থী ঈশ্বরচন্দ্র রায়ের সমর্থনে নির্বাচনী প্রচারে শুক্রবার একমঞ্চে মহম্মদ সেলিম এবং অধীররঞ্জন চৌধুরী। ডাকবাংলো ময়দানের সভামঞ্চ থেকে তৃণমূলকে আক্রমণ বাম-কংগ্রেসের। সিপিএমের রাজ্য সম্পাদক মহম্মদ সেলিম বলেন, “পশ্চিমবঙ্গে বিজেপি ও তৃণমূলের বিরুদ্ধে সকলে। যেমন সাগরদিঘি দেখিয়েছে, তেমনই ধূপগুড়িও দেখাবে।”

[আরও পড়ুন: দাউদাউ করে জ্বলছে তাজপুরের হোটেল, আতঙ্কে হুড়োহুড়ি পর্যটকদের]

কংগ্রেস সাংসদ অধীররঞ্জন চৌধুরী ঠিক একইভাবে ঘাসফুল শিবিরকে নিশানা করেন। বলেন, “১০০ দিনের টাকা লুট হয়েছে। বাংলায় সন্ত্রাস চলছে। তৃণমূল, বিজেপি সম্পর্কে সতর্ক থাকুন।” ইন্ডিয়া জোট প্রসঙ্গকে পাশ কাটাতে গিয়ে বলেন, “খবরের কাগজ দেখার দরকার নেই। কোথায় কী হচ্ছে দেখার দরকার নেই। পশ্চিমবঙ্গের ধূপগুড়িতে বিজেপি, তৃণমূলকে উৎখাত করতে বাম ও কংগ্রেস জোট প্রার্থীকে ভোট দিন।”
বাম-কংগ্রেস নেতাদের এই মন্তব্যের কড়া সমালোচনা করেছে তৃণমূল। অধীর, সেলিমকে ‘বিজেপির দালাল’ বলেই পালটা কটাক্ষ তৃণমূলের রাজ্য সাধারণ সম্পাদক কুণাল ঘোষের।
দেখুন ভিডিও:

[আরও পড়ুন: লোকনাথের জন্মদিনে চলবে অতিরিক্ত ট্রেন, কৌশিকী অমাবস্যায় তারাপীঠ শাখায় দুর্ভোগের আশঙ্কা!]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement
toolbarHome ই পেপার toolbarup রাজধানী এক্সপ্রেস toolbarvideo ISL10 toolbarshorts রোববার