shono
Advertisement

উত্তরপ্রদেশে হামলার মুখে আসাদউদ্দিন ওয়েইসির গাড়ি, চলল গুলি

জানা যাচ্ছে, তিন থেকে চার রাউন্ড গুলি চালিয়েছে দুষ্কৃতীরা।
Posted: 07:15 PM Feb 03, 2022Updated: 07:15 PM Feb 03, 2022

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: হামলার মুখে আসাদউদ্দিন ওয়েসি (Asaduddin Owaisi)। অভিযোগ, উত্তরপ্রদেশে নির্বাচনী (UP election 2022) প্রচার সেরে ফেরার সময় এআইএমআইএম সুপ্রিমোর গাড়িতে তিন থেকে চার রাউন্ড গুলি চালায় দুষ্কৃতীরা। তিনি মীরাটে জনসভা সেরে দিল্লি ফিরছিলেন বলে জানা গিয়েছে।

Advertisement

ঠিক কী হয়েছিল? আসাদউদ্দিন সংবাদ সংস্থা এএনআইকে এই বিষয়ে বলতে গিয়ে জানান, ”আমি দিল্লি যাচ্ছিলাম মীরাটের কিঠাউর থেকে। সেই সময়ই ছাজরসি টোল প্লাজার কাছে আমার গাড়িতে দুই দুষ্কৃতী ৩-৪ রাউন্ড গুলি চালায়। আমার গাড়ির চাকা পাংচার হয়ে গিয়েছে। পরে আমি অন্য গাড়িতে ঘটনাস্থল থেকে ফিরি।”

[আরও পড়ুন: ফের ঊর্ধ্বমুখী দেশের করোনা পরিসংখ্যান, চিন্তা বাড়াচ্ছে মৃতের সংখ্যা]

লোকসভা ও বিধানসভা আসনের নিরিখে দেশের সবচেয়ে বড় রাজ্যে ইতিমধ্যেই বেজে গিয়েছে ভোটের দামামা। আগামী সপ্তাহেই নির্বাচন শুরু উত্তরপ্রদেশে। প্রসঙ্গত, ৭ মার্চ পর্যন্ত মোট ৭ দফায় ভোটপর্ব সম্পন্ন হবে। চলছে পুরোদস্তুর প্রচার। হেভিওয়েট নেতারা রাজ্যের বিভিন্ন প্রান্তে জোরকদমে প্রচার চালাচ্ছেন। তার ঠিক আগেই আসাদউদ্দিনের গাড়িতে হামলার অভিযোগ ঘিরে উত্তপ্ত হল পরিবেশ।

এর আগে গত সেপ্টেম্বরে আসাদউদ্দিনের বিরুদ্ধে এফআইআর দায়ের হয়েছিল। তাঁর বিরুদ্ধে অভিযোগ তোলা হয়েছিল, ভোটপ্রচারে এক জনসভায় প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি (PM Modi) ও উত্তরপ্রদেশের মুখ্যমন্ত্রী যোগী আদিত্যনাথের (Yogi Adityanath) বিরুদ্ধে অশালীন মন্তব্য করার। পাশাপাশি সাম্প্রদায়িক উসকানি দেওয়া ও কোভিড (COVID-19) বিধি ভাঙার অভিযোগও আনা হয়েছিল।

[আরও পড়ুন: চিড়িয়াখানার রক্ষীকে মেরে সঙ্গী সিংহকে নিয়ে চম্পট সিংহীর, আতঙ্ক শহরজুড়ে]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement