shono
Advertisement

‘অন্যের সিদ্ধান্তকে সম্মান করতে শিখুন..’, দ্বিতীয় বিয়ে বিতর্কে জবাব আশিস বিদ্যার্থীর

নেটপাড়ার গুঁতোর মুখে কী বললেন অভিনেতা?
Posted: 07:38 PM May 26, 2023Updated: 07:50 PM May 26, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ৬০ বছর বয়সে এসে জীবনের নয়া ইনিংস শুরু করলেন আশিস বিদ্যার্থী। কলকাতার এক ক্লাবে ঘনিষ্ঠ বৃত্তে আইনিভাবে রূপালি বড়ুয়ার সঙ্গে বিয়ে সারেন বলিউড অভিনেতা। তাঁর দ্বিতীয় বিয়ে নিয়ে তুমুল শোরগোল সমাজ মাধ্যমের পাতায়। শুভেচ্ছাবার্তার পাশাপাশি সমালোচনাও চলছে বহাল তবিয়তে! বিয়ের ২৪ ঘণ্টার মধ্যেই মুখ খুললেন আশিস।

Advertisement

সমাজ মাধ্যমের পাতায় ৩ মিনিটের এক ভিডিও শেয়ার করে আশিস জানান, “স্ত্রী পিলু ওরফে রাজশীর সঙ্গে বিচ্ছেদের পর বিয়ে করতে চেয়েছিলেন তিনি। অভিনেতার কথায়, আমি মনেপ্রাণে বিশ্বাস করতাম যে আমার একজন সঙ্গীর প্রযোজন। আমি তাঁর সঙ্গে ঘুরতে যেতে চাই। অদৃষ্টের কাছে এটাই চেয়েছিলাম। আমার তখন ৫৫ বছর বয়স বোধহয়। আমি কাউকে একটা বিয়ে করতে চেয়েছিলাম। এরমাঝেই রুপালি বড়ুয়ার সঙ্গে পরিচয় হয়। বেশ কিছুদিন গল্প করার পর দেখা করলাম।”

[আরও পড়ুন: দ্বিতীয় বিয়ে করেছেন জামাই আশিস বিদ্যার্থী, কী প্রতিক্রিয়া প্রাক্তন শাশুড়ি শকুন্তলার?]

এরপরই আশিস যোগ করেন, “দেখা হওয়ার পর বুঝলাম যে, আমরা এক-অপরের প্রতি আকর্ষণ বোধ করছি। স্বামী-স্ত্রী হিসেবে বাকিটা পথ চলতে পারি। রুপালির বয়স ৫০। আর আমার ৫৭, ৬০ নয়! তবে বয়স কোনও ব্যাপারই না বন্ধুরা। বয়স যাই হোক না কেন, আমরা প্রত্যেকেই খুশি থাকতে পারি। জীবন নিজের মতো করে চলতেই থাকে, তাই অন্যের সিদ্ধান্তকে সম্মান করতে শিখুন।”

রাজশীর সঙ্গে বিচ্ছেদ প্রসঙ্গে আশিসের মন্তব্য, “জীবনে একটা সুন্দর ইনিংস কাটানোর পর পিলু আর আমি দেখেছিলাম, আমরা একে অপরের থেকে আলাদা। হ্যাঁ, আমরা চেষ্টা করেছিলাম। পরে দেখলাম, তফাৎটা খুঁজে বের করলেও, দু’জনের পক্ষেই খুশিমনে থাকা সম্ভব হচ্ছে না।”

[আরও পড়ুন: ‘স্টেজ থেকে নামুন..’ মাচা শোয়ে চরম হেনস্তা! রেগে গিয়ে কী করলেন রুকমা?]

এদিকে সংবাদমাধ্যমের কাছে প্রাক্তন স্বামীর বিয়ের খবরে পিলু বিদ্যার্থীর মন্তব্য, “ওঁর একটা সঙ্গীর দরকার ছিল। একজন পুরুষকে তো ফাঁসিতে ঝোলানো যায় না, তাঁর প্রয়োজনের জন্য। আশিস মনের মানুষ পেয়েছে, সেটা খুব ভাল।”

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement