shono
Advertisement

কী কারণে দ্বিতীয় বিয়ে? গোপন কথা ফাঁস করলেন আশিস বিদ্যার্থী

২৫ মে কলকাতার ক্লাবে দ্বিতীয় বিয়ে করেন আশিস।
Posted: 05:23 PM May 31, 2023Updated: 05:23 PM May 31, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ৫৭ বছর বয়সে দ্বিতীয়বার বিয়ে করে কটাক্ষের মুখে পড়েছেন অভিনেতা আশিস বিদ্যার্থী। তাও আবার কলকাতার এক ক্লাবে গোপনে বিয়ে সেরে ফেলে রীতিমতো হইচই ফেলে দিয়েছেন আশিস। একদিকে তাঁর বয়সে ফের বিয়ে, তার উপর প্রথম স্ত্রী রাজোশির সঙ্গে বিচ্ছেদ নিয়ে তোলপাড় হয় নেটপাড়া। ২৫ মে অসমকন্যা ব্যবসায়ী রুপালি বড়ুয়াকে বিয়ে করার পর দিনই এই কটাক্ষে বিরুদ্ধে মুখ খুলেছিলেন আশিস। আর এবার এক সাক্ষাৎকারে রুপালিকে বিয়ে করার আসল কারণের কথা ফাঁস করলেন অভিনেতা।

Advertisement

এক সংবাদমাধ্যমকে সাক্ষাৎকার দিতে গিয়ে আশিস জানিয়েছেন, ”রাজোশির সঙ্গে বিচ্ছেদটা খুব একটা সহজ সিদ্ধান্ত ছিল না। আমরা দুজনে চেষ্টা করেছিলাম। কিন্তু শেষমেশ হয়ে ওঠেনি। আমরা দুজনেই খুব ভাল বন্ধু। খুব ভাল মানুষ রাজোশি। খুব ভাল মা। আমার সন্তানদের কাছে বন্ধুর মতো। তাই সম্পর্ক তিক্তভাবে শেষ হোক, তা আমরা কেউ চাইনি। ”

[আরও পড়ুন: ‘আশাহত করব না…’, দেবের নায়িকা হয়ে মন্তব্য ‘মিঠাই’ সৌমিতৃষার]

দ্বিতীয় স্ত্রী রুপালির কথা বলতে গিয়ে এই সাক্ষাৎকারে আশিস জানান, ”সম্পর্কের দিক থেকে রুপালিও অনেক কঠিন সময়ের মধ্য়ে দিয়ে গিয়েছে। পাঁচ বছর আগেই রুপালি তাঁর স্বামীকে হারান। ওর মধ্যে নতুন করে বাঁচার এবং একটা নতুন জীবন শুরুর আভাস পেয়েছিলাম। আমাদের সম্পর্কের ভিতটাও সেই বন্ধুত্বই। ওর সঙ্গে আলাপ করার পর থেকেই মনে হয়েছিল নতুন করে অনেক কিছু শুরু করার। তাই দুজনের এই বিয়ের সিদ্ধান্ত।”

রুপালির একটি ফ্যাশন স্টোর রয়েছে কলকাতায়। এমনিতে তিনি অসমের মেয়ে। রুপালি জানিয়েছেন, ”বহু আগে থেকেই আশিসকে চিনি। বন্ধুত্ব থেকেই শুরু। পরে দুজনে বিয়ে করার সিদ্ধান্ত নিই। খুবই ভাল মনের মানুষ আশিস।”

[আরও পড়ুন: ‘বাপ রে বাপ..’ ১৭০ কোটির সম্পত্তি? মাথা ঘুরে যাবে মনোজ বাজপেয়ীর কথায়!]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement