shono
Advertisement

বাড়িতে আগুন, ঘুমঘোরেই মৃত্যু শাশুড়ি ও জামাইয়ের, আশঙ্কাজনক মেয়ে

কীভাবে আগুন লাগল, তা এখনও স্পষ্ট নয়।
Posted: 09:48 AM Feb 26, 2024Updated: 10:14 AM Feb 26, 2024

অরিজিৎ গুপ্ত, হাওড়া: রাতের অন্ধকারে বাড়িতে বিধ্বংসী অগ্নিকাণ্ড। ঘুমঘোরেই জীবন্ত দগ্ধ শাশুড়ি, জামাই ও মেয়ে। শাশুড়ি ও জামাইয়ের মৃত্যু হয়েছে। মেয়ে ভর্তি হাওড়া জেলা হাসপাতালে। তাঁর অবস্থা অত্যন্ত আশঙ্কাজনক। হাওড়ার লিলুয়ার চকপাড়া নতুনপল্লি এলাকায় ব্যাপক চাঞ্চল্য। কীভাবে আগুন লাগল, তা এখনও স্পষ্ট নয়।

Advertisement

লিলুয়ার চকপাড়া নতুনপল্লিতে একটি দরমার ঘরে থাকবেন অশীতিপর আঙুরবালা দলুই, তাঁর জামাই বছর বছর ষাটের মধু সানা এবং পঁয়তাল্লিশ বছর বয়সি মেয়ে কমলা সানা। রবিবার রাতে ঘুমোচ্ছিলেন তাঁরা। আচমকাই বুঝতে পারেন বাড়িতে আগুন লেগে গিয়েছে। তবে আর বেরনোর সুযোগ পাননি কেউই। কিছুক্ষণের মধ্যে ঘটনাস্থলে জড়ো হন প্রতিবেশীরা। হাওড়া পুলিশ কমিশনারের নেতৃ্ত্বে বিশাল পুলিশবাহিনী এবং দমকল কর্মীরা ঘটনাস্থলে পৌঁছন।

[আরও পড়ুন: কার নির্দেশে সন্দেশখালির আন্দোলন? ‘ম্যাডাম’-এর নাম বলে রহস্য বাড়ালেন মহিলা]

ঘরে ঢুকে উদ্ধার করার আগেই মৃত্যু হয় শাশুড়ি ও জামাইয়ের। মেয়ে কমলাকে অগ্নিদগ্ধ অবস্থায় উদ্ধার করা হয়। তড়িঘড়ি হাওড়া জেলা হাসপাতালে নিয়ে যাওয়া হয় তাঁকে। সেখানেই চিকিৎসাধীন ওই মহিলা। তাঁর অবস্থা অত্যন্ত আশঙ্কাজনক। কীভাবে আগুন লাগল তা এখনও নিশ্চিতভাবে জানা যায়নি। তবে ওই বাড়িটিতে বিদ্যুৎ সংযোগ ছিল না। তাই সম্ভবত তাঁরা মোমবাতি জ্বালিয়ে ঘুমোচ্ছিলেন। সেখান থেকেই আগুন লেগে থাকতে পারে বলেই মনে করা হচ্ছে। সোমবার ফরেন্সিক টিম ঘটনাস্থল পরিদর্শনে যাওয়ার কথা।

[আরও পড়ুন: শাড়ি-শাঁখা-ঝাঁটা হাতে অজিত মাইতিকে তাড়া মহিলাদের! পদ ছাড়তে চাইলেন সন্দেশখালির TMC নেতা]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement
toolbarHome ই পেপার toolbarup অলিম্পিক`২৪ toolbarvideo শোনো toolbarshorts রোববার