shono
Advertisement

‘ব্রহ্মাস্ত্র’ছবির আরও দুটি পর্বের মুক্তি ঢের দেরি! কারণ জানালেন পরিচালক অয়ন

বক্স অফিসে ঝড় তুলেছিল রণবীর-আলিয়ার 'ব্রহ্মাস্ত্র'।
Posted: 12:49 PM Mar 31, 2023Updated: 12:49 PM Mar 31, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: বক্স অফিসে ঝড় তুলেছিল রণবীর-আলিয়ার ‘ব্রহ্মাস্ত্র’। স্পেশ্য়াল এফেক্টসে কামাল দেখিয়েছিল এই ছবি। তারপর থেকেই এই ছবির সিক্যুয়েল নিয়ে অপেক্ষার শেষ নেই। ঠিক এই সময়ই এক সাক্ষাৎকারে ছবির পরিচালক অয়ন মুখোপাধ্য়ায় জানিয়ে দিলেন, ‘ব্রহ্মাস্ত্র ২’ এবং ‘ব্রহ্মাস্ত্র ৩’ নিয়ে একেবারে তৈরি রয়েছে পুরো টিম। দর্শকদের উৎসাহের কথা মাথায় রেখে নতুন করে চিত্রনাট্য লিখছেন তিনি।

Advertisement

অয়নের কথায়, ”ব্রহ্মাস্ত্র ছবির নতুন দুটিভাগের চিত্রনাট্য লিখতে আমাদের একটু সময় লাগবে। কোনও রকম ত্রুটি রাখতে চাইছি না। সকলেই চান ‘ব্রহ্মাস্ত্র ২’ তাড়াতাড়ি আসুক। আমরা ঠিক করেছি ‘ব্রহ্মাস্ত্র’ ২ এবং ৩ একসঙ্গেই তৈরি করব। মনে হয়, আগামী ৩ বছরের মধ্যেই সিনেমাহলে এসে পড়বে ‘ব্রহ্মাস্ত্র ২’।”

[আরও পড়ুন: ফ্যাশন শোয়ের র‌্যাম্পে নজরকাড়া যিশুর মেয়ে সারা, ছোট্ট ‘উমা’কে দেখে আপ্লুত সৃজিত]

বলিউড সূত্র থেকে পাওয়া খবর অনুযায়ী, ‘ব্রহ্মাস্ত্র’ ছবির দ্বিতীয়ভাগে সবচেয়ে বড় চমক দিতে চলেছেন পরিচালক অয়ন মুখোপাধ্যায়। শোনা যাচ্ছে, ছবিতে দেবের চরিত্রে দেখা যেতে পারে ‘কেজিএফ’ ছবি খ্যাত দক্ষিণী তারকা যশকে! এতদিন যে চরিত্রের জন্য শোনা যাচ্ছিল, রণবীর সিং ও হৃত্বিক রোশনের নাম, সেই চরিত্রের জন্যই নাকি যশকে অফার করা হয়েছে। খবরে রয়েছে, চরিত্রটি নিয়ে নাকি অয়নের সঙ্গে আলাপ আলোচনাও চালাচ্ছেন যশ। তবে এ ব্যাপারে অয়নের তরফ থেকে কোনওরকম প্রতিক্রিয়া পাওয়া যায়নি।

[আরও পড়ুন: ফের আসছে ‘কফি উইথ করণ’, নতুন সিজনের প্রথম এপিসোডেই অতিথি শাহরুখ! ]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement