shono
Advertisement

খুনের হুমকি পাচ্ছেন ‘বাবা কা ধাবা’র সেই বৃদ্ধ! কাঠগড়ায় সাহায্যকারী ইউটিউবার

ওই ইউটিউবারের ভাইরাল ভিডিওর সৌজন্যেই খ্যাতি পেয়েছিলেন কান্তা প্রসাদ।
Posted: 01:10 PM Dec 18, 2020Updated: 01:10 PM Dec 18, 2020

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: কয়েক মিনিটের ভিডিওর সৌজন্যে রাতারাতি সোশ্যাল মিডিয়ার তারকা হয়ে গিয়েছিলেন। বলিউড তারকারাও তাঁর ছোট্ট দোকানে যাওয়ার অনুরোধ করেছিলেন। নাম, যশ, খ্যাতি, অর্থের পাশাপাশি বিতর্কও সঙ্গী হয়েছে ‘বাবা কা ধাবা’ (Baba Ka Dhaba) খ্যাত কান্তা প্রসাদের। এবার নাকি খুনের হুমকি পাচ্ছেন বৃদ্ধ। এমনই অভিযোগ জানিয়েছেন তিনি। অভিযোগের তির সাহায্যকারী ইউটিউবার গৌরব ওয়াসনের (Gaurav Wasan) দিকে।

Advertisement

দক্ষিণ দিল্লির মালভিয়া নগরে রাস্তার পাশের অবস্থিত ছোট্ট দোকান ‘বাবা কা ধাবা’। গাছের তলায় টিনের চালা দিয়ে ঢাকা। সেখানেই সামান্য টাকার বিনিময়ে খাবার বিক্রি করে নিজের ও বৃদ্ধা স্ত্রীর পেট চালাতেন কান্তা প্রসাদ। করোনা (CoronaVirus) পরিস্থিতিতে দোকানে গ্রাহকের সংখ্যা একেবারেই কমে যায়। অভাবের তাড়নায় কান্নায় ভেঙে পড়েছিলেন মালভিয়া নগরে অশীতিপর বৃদ্ধ এবং তাঁর স্ত্রী। সেই ভিডিও সোশ্যাল মিডিয়ায় তুলে ধরেন ইউটিউব ফুড ব্লগার গৌরব ওয়াসন। দাবানলের মতো ছড়িয়ে পড়ে ভিডিওটি। পাশে দাঁড়ানোর আবেদন জানান রবিনা ট্যান্ডন, সুনীল শেট্টির মতো বলিউড তারকারাও।

[আরও পড়ুন: বিহারে পৌঁছে প্রেমিকের বিয়ে ভাঙলেন কলকাতার প্রেমিকা, ঘোড়া থেকে সোজা শ্রীঘরে পাত্র]

সোশ্যাল মিডিয়া সৌজন্যে ভিড় ফেরে ‘বাবা কা ধাবা’য়। আগের থেকেও বেশি বিক্রি হতে থাকে। সুখের সেই দিন খুব স্থায়ী হয়নি। কিছুদিনের মধ্যেই গৌরবের বিরুদ্ধে প্রতারণা এবং বিশ্বাসভঙ্গের অভিযোগ জানান কান্তা প্রসাদ৷ দাবি করেন, নিজের এবং নিজের বন্ধুদের ব্যাংক অ্যাকাউন্ট, ই-ওয়ালেটের মাধ্যমে তাঁদের নাম করে অর্থ সংগ্রহ করেছেন গৌরব৷ সেই টাকা দেওয়া হযনি। পাশাপাশি কত টাকা সংগ্রহ করা হয়েছে, সে সম্পর্কেও কোনও তথ্য তাঁকে জানানো হয়নি৷ এবার গৌরবের বিরুদ্ধে খুনের হুমকি দেওয়ার অভিযোগ আনলেন বৃদ্ধ ব্যবসায়ী। মালভিয়া নগর থানায় অভিযোগ জানিয়েছেন তিনি। কান্তা প্রসাদের দাবি, বেশ কিছুদিন ধরেই ফোনে খুনের হুমকি দেওয়া হচ্ছে তাঁকে। তাঁর আইনজীবী প্রেম জোশী জানান, কান্তা প্রসাদের সন্দেহ গৌরবের নির্দেশেই এই কাজ করা হচ্ছে। যাবতীয় অভিযোগ অস্বীকার করেছেন গৌরব।

[আরও পড়ুন: মন্ত্রীকে প্রাণে মারার জন্য ‘কালা জাদু’! গ্রেপ্তার মহারাষ্ট্রের ২ তান্ত্রিক]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement
toolbarHome ই পেপার toolbarup রাজধানী এক্সপ্রেস toolbarvideo ISL10 toolbarshorts রোববার