shono
Advertisement

বেবুনের দলের সঙ্গে লড়তে গিয়ে নাকাল চিতাবাঘ! ভিডিও ভাইরাল

জনা পঞ্চাশেক বেবুনের সঙ্গে লড়তে যাওয়াই কাল হল বেচারি চিতাবাঘের!
Posted: 04:45 PM Aug 16, 2023Updated: 04:45 PM Aug 16, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: সোশ্যাল মিডিয়ায় কত কী ভাইরাল হয়! এর মধ্যে শিউরে ওঠার মতো ভিডিও যেমন রয়েছে, তেমনই রয়েছে নানা মজার ভিডিও। বন্যপ্রাণীদের ভিডিও-ও কম জনপ্রিয় নয়। কিন্তু হালফিলে এমন এক ভিডিও ভাইরাল হল যা নেটিজেনদের চোখ কপালে তুলে দিয়েছে। সেই ভিডিওয় জনা পঞ্চাশেক বেবুনের (Baboon) হাতে এক চিতাবাঘকে (Leopard) নাকাল হতে দেখা যাচ্ছে।

Advertisement

ঠিক কী দেখা যাচ্ছে ভিডিওয়? ভিডিওর শুরুতে দেখা যাচ্ছে, রাস্তায় একটি চিতাবাঘ হেঁটে বেড়াচ্ছে। উদ্দেশ্য শিকার ধরা। এরপরই রাস্তার মাঝপথে বেবুনের একটি দলের দিকে তেড়ে যায় সেটি। আসলে চিতাবাঘের ধারণা ছিল, অনায়াসেই এই নিরীহ বেবুনদের উপরে সে আধিপত্য কায়েম করে ফেলবে। কিন্তু বাস্তবে হল ঠিক উলটো। বেবুনের দলের হাতে নাকাল হতে হল বাঘ বাবাজিকে।

[আরও পড়ুন: স্বাধীনতা দিবস উদযাপনের আবহেই পুণেতে উঠল ‘পাকিস্তান জিন্দাবাদ’ স্লোগান, গ্রেপ্তার ২]

রীতিমতো গতি ও প্রাণপণ শক্তিপ্রয়োগে দল বেঁধে বেবুনরা নির্মম আক্রমণ করে চিতাবাঘটিকে। তার তখন ‘ছেড়ে দে মা কেঁদে বাঁচি’ অবস্থা। স্বাভাবিক ভাবেই রাস্তায় এমন দৃশ্যের কারণে ট্র্যাফিক জ্যাম হয়ে যায়। সকলেই অপেক্ষা করতে থাকেন কতক্ষণে রাস্তা থেকে ওই পশুরা সরে যায়। তাঁদেরই কেউ একজন ক্যামেরাবন্দি করে চিতাবাঘ ও বেবুনের লড়াইয়ের দৃশ্য।

[আরও পড়ুন: ‘প্রথম প্রধানমন্ত্রীর কৃতিত্বে ভীত মোদি’, নেহরু মেমোরিয়ালের নামবদল নিয়ে তোপ কংগ্রেসের]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement
toolbarHome ই পেপার toolbarup রাজধানী এক্সপ্রেস toolbarvideo ISL10 toolbarshorts রোববার