shono
Advertisement

Viral Video: ‘বচপন কা প্যায়ার’ খ্যাত কিশোরের নয়া কীর্তি ভাইরাল! এবার কী করল সে?

ছোট্ট একটি ভিডিওর সৌজন্যেই সহদেব এখন তারকা।
Posted: 04:49 PM Sep 26, 2021Updated: 04:49 PM Sep 26, 2021

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ‘বচপন কা প্যায়ার’ (Bachpan Ka Pyaar)। এক কিশোরের গলায় বছর দুয়েক আগের বলিউডের গান নতুন করে জনপ্রিয় হয়েছিল এবছরই। সহদেব নামের ওই কিশোরের গাওয়া গান ভারচুয়াল জগতে দাবানলের মতো ছড়িয়ে পড়েছিল। রাতারাতি গোটা দেশে ভাইরাল (Viral video) হয়ে যাওয়ার পরে এবার সহদেবকে দেখা গেল নয়া অবতারে। গান নয়, এবার কোমর দুলিয়ে নেচে উঠতে দেখা গেল তাকে। আর তাতেও ফের নেটিজেনদের মন জিতে নিল সে।

Advertisement

হালফিলে নেটদুনিয়ায় শুরু হয়েছে ‘ইন ডা গেটো ডান্স চ্যালেঞ্জ’। কলম্বিয়ার গায়ক জে বালভিনের গাওয়া এই গানে কোমর দুলিয়েছেন অনেকেই। এটা হয়ে গিয়েছে রীতিমতো ট্রেন্ডিং। এবার সেই ট্রেন্ডে গা ভাসাল সহদেবও। মাথায় উলটো টুপি, টিশার্ট ও ক্যাভেন্ডার্স- একেবারে ক্যাজুয়াল পোশাকেই তাকে দেখা গেল গানের ছন্দে নিজের মতো ‘স্টেপ’ নিতে। সেই ভিডিওর ক্যাপশনে সে লেখে, ”প্রিয় জে বলভিনদাদার গানে এই রইল আমার নাচ।”

 

[আরও পড়ুন: এবার মহাকাশেই হবে পর্ন ছবির শুটিং! জনপ্রিয় তারকাকে পাঠানোর তোড়জোড় শুরু]

কয়েক মাস আগেও সহদেব নামের এই খুদে ছিল একেবারেই অখ্যাত একটি কিশোর। কিন্তু হঠাৎই জুলাই মাসে সে জনপ্রিয়তার তুঙ্গে পৌঁছে যায় রাতারাতি। স্কুলের পোশাকে ক্লাসরুমে ‘জানে মেরি জানেমন বচপন কা প্যায়ার’ গানটি গেয়েছিল সহদেব। কিছুদিন আগে থেকে তা সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়ে। আসলে জনপ্রিয় গায়ক বাদশাহ নিজের ইনস্টাগ্রামে গানটির একটি রিমিক্স তৈরি করেন। সেই রিমিক্সে ব্যবহার করেন সহদেবের গাওয়া গানটির ভার্শনই।

গানটি জনপ্রিয় হয়ে উঠতেই খোঁজ পড়ে যায় সহদেবের। এই একটি ক্লিকেই কাশ্মীর থেকে কন্য়াকুমারী সকলে চিনে ফেলে তাকে। ছোট্ট একটি ভিডিওর সৌজন্যেই সহদেব এখন তারকা। নয়া ভিডিওটিও একদিনের মধ্যেই লাইক ছাড়িয়ে গিয়েছে ৫০ হাজারের গণ্ডি। অনেকেই সহদেবের নাচের পাশাপাশি তার মজাদার ক্যাপশনের প্রশংসাতেও পঞ্চমুখ হয়েছে।

[আরও পড়ুন: পরপর ৬ টি বিয়ে! শ্বশুরবাড়ি যাওয়ার পথে হাতেনাতে ধরা পড়ে গণধোলাই খেল ‘গুণধর’]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement
toolbarHome ই পেপার toolbarup রাজধানী এক্সপ্রেস toolbarvideo ISL10 toolbarshorts রোববার