shono
Advertisement

বালুরঘাটে রাজনৈতিক সৌজন্য! মাটিতে পড়ে থাকা বিজেপির পতাকা উদ্ধারে তৎপর TMC প্রার্থী

এই ওয়ার্ডেরই ভোটার বিজেপির রাজ্য সভাপতি সুকান্ত মজুমদার।
Posted: 01:29 PM Feb 15, 2022Updated: 01:29 PM Feb 15, 2022

রাজা দাস, বালুরঘাট: পুরভোটের (WB Civic Polls 2022) আগে রাজনৈতিক সৌজন্যের নজির দেখা গেল বালুরঘাটের সন্ধ্যা সিনেমা হল সংলগ্ন এলাকায়। মাটিতে লুটিয়ে পড়েছিল বিজেপির পতাকা। রাস্তার কুকুর মুখে নিয়ে টানাহ্যাঁচড়া করছিল। পতাকা উদ্ধারের ব্যবস্থা করেন ২২ নম্বর ওয়ার্ডের তৃণমূল প্রার্থী (TMC Candidate) প্রদীপ্তা চক্রবর্তী। 

Advertisement

২৫ টি ওয়ার্ড নিয়ে গঠিত বালুরঘাট (Balurghat)পুরসভা। আগামী ২৭ ফেব্রুয়ারি ভোটগ্রহণ। তার আগে প্রচারে ব্যস্ত সবদলের প্রার্থীরা। বিভিন্ন জায়গায় লাগানো হয়েছে পতাকা।  বিভিন্ন শিবিরের পতাকা ছড়িয়ে রয়েছে শহরে। ২২ নম্বর ওয়ার্ডের এক তৃণমূল কর্মীর মাধ্যমে প্রদীপ্তা চক্রবর্তী খবর পান, সন্ধ্যা সিনেমা হল সংলগ্ন এলাকায় মাটিতে লুটিয়ে পড়ে রয়েছে গেরুয়া শিবিরের একাধিক পতাকা। রাস্তার কুকুরেরা তা নিয়ে টানাটানি করছে।

[আরও পড়ুন: পশুখাদ্য দুর্নীতি মামলায় দোষী সাব্যস্ত লালুপ্রসাদ যাদব, চলতি সপ্তাহেই সাজা ঘোষণা

খবর পেয়েই ঘটনাস্থলে যান প্রদীপ্তা চক্রবর্তী। প্রথমে তিনি স্থানীয় বিজেপি প্রার্থীকে ফোন করার চেষ্টা করেন। তাঁর ফোন সুইচ অফ থাকায় বিজেপির রাজ্য সভাপতি সুকান্ত মজুমদারকে ফোন করার চেষ্টা করেন। কারণ ২২ এই ওয়ার্ডেরই ভোটার তিনি। কিন্তু এলাকায় ফোনের নেটওয়ার্কে কিছু সমস্যা থাকায় সুকান্ত মজুমদারের সঙ্গে যোগাযোগ করা যায়নি। শেষে স্থানীয় পুলিশ আধিকারিককে ফোন করেন প্রদীপ্তা চক্রবর্তী। খবর পেয়ে ঘটনাস্থলে আসে পুলিশ। পতাকাগুলি উদ্ধার করে থানায় নিয়ে যাওয়া হয়। 

এই প্রসঙ্গে কথা বলতে গিয়ে প্রদীপ্তা চক্রবর্তী জানান, পতাকা যে দলেরই হোক তা সম্মানের। এভাবে ভুলুন্ঠিত হতে দেওয়া যায় না। বিজেপি নেতারা মাঝেমধ্যেই বলে থাকেন পশ্চিমবঙ্গে গণতন্ত্র নেই। তা সম্পূর্ণ অপপ্রচার। শান্তিপূর্ণ নির্বাচন সকলের কাম্য। স্থানীয় বিজেপির পক্ষ থেকে তৃণমূল প্রার্থীর এই উদ্যোগকে সাধুবাদ জানানো হয়। বালুরঘাটে শিক্ষিত মানুষের বাস। সেই নীতি এবং সংস্কৃতি বজায় রেখেই ভোট কাম্য বলে গেরুয়া শিবিরের পক্ষ থেকে জানানো হয়।

[আরও পড়ুন: অনেকটাই নিম্নমুখী দেশের কোভিড গ্রাফ, গত ২৪ ঘণ্টায় সংক্রমণ ৩০ হাজারেরও কম]  

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement