shono
Advertisement

করোনায় প্রয়াত আওয়ামি লিগ নেতা নাসিমকে নিয়ে বিতর্কিত পোস্ট, গ্রেপ্তার অধ্যাপিকা

ধৃতের কড়া শাস্তির দাবি জানিয়েছেন প্রয়াত মুক্তিযোদ্ধার গুণমুগ্ধরা। The post করোনায় প্রয়াত আওয়ামি লিগ নেতা নাসিমকে নিয়ে বিতর্কিত পোস্ট, গ্রেপ্তার অধ্যাপিকা appeared first on Sangbad Pratidin.
Posted: 06:47 PM Jun 14, 2020Updated: 03:59 PM Jun 15, 2020

সুকুমার সরকার, ঢাকা: করোনায় প্রয়াত আওয়ামি লিগ নেতা মহম্মদ নাসিমকে ব্যঙ্গ করে ফেসবুকে একটি পোস্ট করেছিলেন। এর জেরে রংপুরে অবস্থিত বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয়ের বাংলা বিভাগের অধ্যাপিকা সিরাজুম মুনিরাকে গ্রেপ্তার করেছে পুলিশ। তাঁকে বাংলাদেশের ডিজিটাল সিকিউরিটি (digital security) আইনে গ্রেপ্তার করা হয়েছে।

Advertisement

সদ্য প্রয়াত প্রাক্তন স্বরাষ্ট্র ও স্বাস্থ্যমন্ত্রী এবং শাসকদল আওয়ামি লিগের নেতা মহম্মদ নাসিমের মৃত্যু নিয়ে ফেসবুকে ব্যঙ্গাত্মক স্ট্যাটাস দেওয়ার ঘটনায় আইসিটি আইনে তাঁকে গ্রেপ্তার করা হয়। শনিবার রাত সাড়ে ১২টার সময় তাঁকে গ্রেপ্তার করে রংপুর মেট্রোপলিটন তাজহাট থানার পুলিশ।

[আরও পড়ুন: করোনায় প্রয়াত বাংলাদেশের ধর্মীয় বিষয়ক মন্ত্রকের প্রতিমন্ত্রী]

ওই বিতর্কিত পোস্টের জেরে বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয় শাখা ছাত্র লিগ সভাপতি তুষার কিবরিয়ার শনিবার রাতেই তাজহাট থানায় অভিযোগ দায়ের করেন। কিন্তু, সেই মামলাটি গ্রহণ না করে পরে বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার কর্ণেল (অবসরপ্রাপ্ত) আবু হেনা মুস্তাফা কামালের দায়ের করা মামলায় সিরাজুম মুনিরাকে গ্রেপ্তার দেখানো হয়।

প্রয়াত স্বাস্থ্যমন্ত্রী এবং আওয়ামি লিগের সভাপতিমণ্ডলীর অন্যতম সদস্য মহম্মদ নাসিম শনিবার সকালে হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় প্রয়াত হন।। তাঁর মৃত্যুর খবর শোনার পরেই ওই অধ্যাপিকা তাঁর ব্যক্তিগত ফেসবুক আইডিতে ব্যঙ্গাত্মক একটি স্ট্যাটাস দেন।

[আরও পড়ুন:করোনার গ্রাসে বর্ষীয়ান আওয়ামি লিগ নেতা, প্রয়াত মহম্মদ নাসিম]

The post করোনায় প্রয়াত আওয়ামি লিগ নেতা নাসিমকে নিয়ে বিতর্কিত পোস্ট, গ্রেপ্তার অধ্যাপিকা appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement