shono
Advertisement
Bangladesh

মধ্যরাতে দাউদাউ করে জ্বলছে ঘর! ঝলসে মৃত্যু একই পরিবারের ৬ জনের

আগুন লাগার কারণ সম্পর্কে এখন পর্যন্ত কিছু জানা যায়নি।
Published By: Suchinta Pal ChowdhuryPosted: 04:35 PM Oct 01, 2024Updated: 05:01 PM Oct 01, 2024

সুকুমার সরকার, ঢাকা: মধ্যরাতে ঘরে হঠাৎ আগুন! ঝলসে মৃত্যু হল একই পরিবারের ৬ জনের। তবে কীভাবে এই অগ্নিকাণ্ডের ঘটনা ঘটেছে তা এখনও জানা যায়নি। তদন্তে নেমেছে পুলিশ। মৃতদের মধ্যে দুজন মহিলাও রয়েছে।

Advertisement

জানা গিয়েছে, সোমবার গভীররাতে বাংলাদেশের পূর্বাঞ্চলীয় জেলা সুনামগঞ্জের ধর্মপাশায় সরকারি আশ্রয়ণ প্রকল্পের ঘরে আগুন লাগে। ২ নারী-সহ একই পরিবারের ৬ জনের মৃত্যু হয়। ধর্মপাশা সার্কেলের সহকারী পুলিশ সুপার আলি ফরিদ ও ধর্মপাশা থানা পুলিশের ভারপ্রাপ্ত আধিকারিক (ওসি) এনামুল হক ঘটনাস্থল পরিদর্শন করেন। অগ্নিকাণ্ডে প্রাণ হারিয়েছেন পরিবারের প্রধান এমারুল (৫০), তাঁর স্ত্রী পলি আক্তার। মৃত্যু হয়েছে ওই দম্পতির ৪ সন্তান পলাশ, ফরহাদ, ফাতেমা বেগম ও ওমর ফারুক। আগুন লাগার কারণ সম্পর্কে এখন পর্যন্ত কিছু জানা যায়নি।

এদিকে, চট্টগ্রাম সমুদ্রবন্দরের ডলফিন জেটি এলাকায় জাহাজে অগ্নিকাণ্ডে মৃত্যুর সংখ্যা বেড়ে দাঁড়িয়েছে ৩ জন। সোমবার বাংলাদেশ শিপিং কর্পোরেশনের (বিএসসি) মালিকানাধীন ‘বাংলার জ্যোতি’ নামে তেলবাহী জাহাজটিতে অগ্নিকাণ্ড ঘটে। তাতেই মৃত্যু হয়েছে 'বাংলার জ্যোতি'র ডেক ক্যাডেট সৌরভ কুমার সাহা, চার্জম্যান নুরুল ইসলাম ও বিএসসি মেরিন ওয়ার্কশপের কর্মচারী মহম্মদ হারুণ।

এই বিষয়ে বিএসসির এমডি কমডোর মাহমুদুল মালেক বলেন, নৌবাহিনী, বিমানবাহিনী, কোস্ট গার্ড, চট্টগ্রাম বন্দর ও ফায়ার সার্ভিস সিভিল ডিফেন্স একযোগে আগুন নেভানোর কাজ করে। 'বাংলার জ্যোতি’ অয়েল ট্যাঙ্কারে প্রথমে বিস্ফোরণ ঘটে। তার থেকেই আগুন লাগে। তদন্তের স্বার্থে এখনই কিছু বলা যাচ্ছে না। সমস্ত দিক খতিয়ে দেখে তদন্তের পর সব কিছু জানানো হবে।

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

হাইলাইটস

Highlights Heading
  • সোমবার গভীররাতে বাংলাদেশের পূর্বাঞ্চলীয় জেলা সুনামগঞ্জের ধর্মপাশায় সরকারি আশ্রয়ণ প্রকল্পের ঘরে আগুন লাগে।
  • ধর্মপাশা সার্কেলের সহকারী পুলিশ সুপার আলি ফরিদ ও ধর্মপাশা থানা পুলিশের ভারপ্রাপ্ত আধিকারিক (ওসি) এনামুল হক ঘটনাস্থল পরিদর্শন করেন।
  • কীভাবে এই অগ্নিকাণ্ডের ঘটনা ঘটেছে তা এখনও জানা যায়নি। তদন্তে নেমেছে পুলিশ।
Advertisement