shono
Advertisement

শিক্ষককে তুলে নিয়ে গিয়ে ‘মারধর’, নাম জড়াল আওয়ামি লিগ নেতার

ভাইরাল মারধরের সিসিটিভি ফুটেজ।
Posted: 05:04 PM Jan 21, 2023Updated: 05:04 PM Jan 21, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: শিক্ষককে তুলে নিয়ে গিয়ে মারধরের অভিযোগ। কাঠগড়ায় কুড়িগ্রামের রৌমারী উপজেলা আওয়ামি লিগ নেতা রোকনুজ্জামান রোকনে। ভাইরাল মারধরের সিসিটিভি ফুটেজ।

Advertisement

ঠিক কী হয়েছিল? নিগৃহীত আবু হোরায়রার, নুরুন্নবী উপজেলার ফুলকারচর নিম্ন মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক। তাঁর দাবি, বিদ্যালয়ের নিয়োগ নিয়ে আওয়ামী লীগ নেতা রোকন ও আসাদুল ইসলামের বিরোধ চলে আসছিল। বৃহস্পতিবার বেলা ১২টার দিকে বিদ্যালয়ের অফিস সহকারী আব্দুর রশিদকে সঙ্গে নিয়ে উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসে যান নুরুন্নবী। কাজ শেষে অফিসের দোতলা থেকে নেমে তিনি উপজেলা চত্বরে যায়। আওয়ামি লিগ নেতা রোকন ও তার লোকজন তাকে তুলে নিয়ে যায় একটি বাস কাউন্টারে। সেখানে তাকে প্রাণনাশের হুমকি দেওয়া হয় বলে অভিযোগ।

[আরও পড়ুন: বারবার বন্দে ভারত এক্সপ্রেসে ‘হামলা’য় রক্তচাপ বাড়ছে রেলের, তদন্তে আরও জোর]

পরে মোটরসাইকেলে করে প্রধান শিক্ষককে উপজেলা আওয়ামি লীগের সাধারণ সম্পাদক ও রৌমারী সিজি জামান উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক আবু হোরায়রার অফিস কক্ষে (বিদ্যালয়ের) নিয়ে যান। সেখানে রোকন তাঁকে মারধর করে বলেও অভিযোগ। নিগৃহীত শিক্ষক জানান, পরে তিনি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা করান। রাতে থানায় লিখিত অভিযোগ দায়েরও করেন।

[আরও পড়ুন: আইএসএফ ও তৃণমূল সংঘর্ষ, পঞ্চায়েত নির্বাচনের আগে ফের নতুন করে উত্তপ্ত ভাঙড়]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement