shono
Advertisement

রাহুল দ্রাবিড় নন, কোচ হিসেবে প্রথম পছন্দ ছিলেন অন্য কেউ, কে তিনি?

আগামী বছরের টি-টোয়েন্টি বিশ্বকাপে টিম ইন্ডিয়ার হেডস্যর সেই দ্রাবিড়ই।
Posted: 07:16 PM Nov 29, 2023Updated: 07:16 PM Nov 29, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: যাবতীয় জল্পনায় ইতি। ভারতীয় দলের কোচ হিসেবে মেয়াদ বাড়ল রাহুল দ্রাবিড়ের (Rahul Dravid)।
কিন্তু খবরের ভিতরের খবর বলছে অন্য কথা। সর্বভারতীয় একটি সংবাদমাধ্যমের খবর অনুযায়ী, বিশ্বকাপ ফাইনালে ভারতের স্বপ্নভঙ্গের পরে ভারতীয় ক্রিকেট কন্ট্রোল বোর্ডের তরফে প্রাক্তন পেসার আশিস নেহরাকে কোচ হওয়ার জন্য অনুরোধ করা হয়েছিল। আশিস নেহরা দেশের টি-টোয়েন্টি দলের হেডস্যর হোন, এমনটাই চেয়েছিল বোর্ড। কিন্তু নেহরা সেই প্রস্তাবে সাড়া দেননি। উল্লেখ্য, গুজরাট টাইটান্সের কোচ নেহরা। তাঁর কোচিংয়ে গুজরাট চ্যাম্পিয়ন হয়েছে। গতবার চেন্নাই সুপার কিংসের কাছে হার মানে গুজরাট। কোচ হিসেবে সাড়া ফেলে দেন নেহরা।  

Advertisement

[আরও পড়ুন: পাকিস্তানে সবই সম্ভব! দেশের ক্রিকেটারের থেকে ঘুষ নিয়ে শ্রীঘরে চার পুলিশকর্মী]

দেশের প্রাক্তন পেসার বিসিসিআই-এর প্রস্তাব ফিরিয়ে দেওয়ার পরে ভারত অধিনায়ক রোহিত শর্মা এবং নির্বাচকদের চেয়ারম্যান অজিত আগরকর আলোচনায় স্থির করেন যে পরবর্তী টি-টোয়েন্টি বিশ্বকাপ পর্যন্ত দ্রাবিড়ই দায়িত্ব চালিয়ে যাবেন। সেই মতোই এদিন ভারতীয় ক্রিকেট কন্ট্রোল বোর্ডের তরফ থেকে জানিয়ে দেওয়া হয় রাহুল দ্রাবিড়ের মেয়াদ বাড়ানো হচ্ছে। আগামী বছরের টি-টোয়েন্টি বিশ্বকাপেও দ্রাবিড়কেই দেখা যাবে দলের কোচ হিসেবে। তাঁর সঙ্গে সঙ্গে সাপোর্ট স্টাফও থেকে যাচ্ছেন।

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement