shono
Advertisement

ফুঁ দিয়ে আগুন জ্বালানোর স্টান্টে বিপত্তি, দাউ দাউ করে জ্বলে উঠল যুবকের দাড়ি, ভাইরাল ভিডিও

'আগুন নিয়ে খেলা ঠিক না', পরামর্শ দিল নেটিজেনরা।
Posted: 04:03 PM Oct 30, 2022Updated: 04:03 PM Oct 30, 2022

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: কঠিন স্টান্ট রপ্ত না করেই তা দেখাতে গিয়ে বিরাট বেকায়দায় পড়লেন যুবক। মুখে দাহ্য তরল নিয়ে আগুনের খেলা দেখাতে গিয়ে বিপদ বাধান তিনি। দাউ দাউ করে যুবকের দাড়িতে আগুন লেগে যায়। বেশ কয়েক জন তাঁকে বাঁচানোর চেষ্টা করেন। সম্প্রতি এমনই এক ভিডিও ভাইরাল (Viral Video) হয়েছে সোশ্যাল মিডিয়ায় (Social Media)। যা দেখে শিউরে উঠেছে নেটিজেনরা। পাশাপাশি তারা মন্তব্য করেন, ‘আগুন নিয়ে খেলা ঠিক না।’ ঠিক কী ঘটেছিল?

Advertisement

গত ৬ অক্টোবরে ‘রবিপাতিদার৬০৩’ নামে একটি ইনস্টাগ্রাম (Instagram) অ্যাকাউন্ট থেকে ভিডিয়োটি পোস্ট করা হয় সোশ্যাল মিডিয়ায়। যা দেখে চমকে যান সাধারণ মানুষ। ভাইরাল ভিডিওতে দেখা গিয়েছে, মঞ্চের উপর দাঁড়িয়ে একটি বোতল থেকে মুখে পেট্রল নিচ্ছেন এক যুবক। মঞ্চ ঘিরে তখন উল্লাস চলছে। সকলেই যুবকের বিপজ্জনক কেরামতি দেখার অপেক্ষায় মুখিয়ে। এর পরে মুখ থেকে পেট্রল ছুঁড়ে আগুন লাগাতেই তা নিয়ন্ত্রণের বাইরে চলে যায়। তখনই যুবকের দাড়িতে আগুন ধরে যায়। তিনি আগুনের নেভানোর চেষ্টা করলেও পারছিলেন না কিছুতেই। উলটে গোটা মুখে আগুন ছড়িয়ে পড়ছিল। এমন সময় যুবকের সঙ্গী কয়েক জন ছুটে আসেন। আগুন নেভাতে সাহায্য করেন তাঁরা।

[আরও পড়ুন: পাত্রী মিলেছে অনেক কষ্টে, মোদি ও যোগীকে বিয়েতে আমন্ত্রণ ২.৩ ফুট উচ্চতার যুবকের]

শেষ পর্যন্ত কী হল তা অবশ্য জানা যায়নি। তবে ১২.৩ মিলিয়ান ভিউ হয়েছে ওই ভিডিওটির। এইসঙ্গে নেটিজেনদের মন্তব্যের বন্যায় ভরে গিয়েছে কমেন্ট বক্স। একজন মন্তব্য করেন, “এটা আগুন, আগুনের সঙ্গে খেলো না, পুড়ে যাবে।” এক জনের পরামর্শ, “ভাই, এমন কাজে জীবন ক্ষোয়াতে হতে পারে। নিজের প্রতি খেয়াল নাও।”

[আরও পড়ুন: মহারাষ্ট্র ছেড়ে গুজরাটে TATA, ‘সরকারে আস্থা নেই বণিক মহলের’, দাবি আদিত্য ঠাকরের]

উল্লেখ্য, এর আগে গুজরাটের (Gujarat) ভালসাদ জেলায় সেলুনে চুলে আগুন ধরে গিয়েছিল এক যুবকের। ‘ফায়ার হেয়ার কাটে’র সময় ওই ঘটনা ঘটে। ‘ফায়ার হেয়ার কাট’-এর ক্ষেত্রে আগুনের ব্যবহার করা হয়ে থাকে। জানা গিয়েছে, মুখ, গলা ও বুক পুড়ে গিয়ে গুরুতর জখম হন যুবক। 

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement
toolbarHome ই পেপার toolbarup রাজধানী এক্সপ্রেস toolbarvideo ISL10 toolbarshorts রোববার