shono
Advertisement

নিজের সৎকারে হাজির স্বয়ং মৃত ব্যক্তি! আজব ভিডিওয় শোরগোল নেটদুনিয়ায়

আজব কাণ্ড! ভূত আছে তাহলে?
Posted: 08:10 PM Jun 16, 2023Updated: 08:10 PM Jun 16, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: মনে আছে শরৎচন্দ্রের ‘লালুর’ অশরীরী দর্শনের কথা? কিন্তু সে তো গল্পগাছা! ভূতপ্রেত নিয়ে কথাই তো শোনা যায়। কিন্তু বাস্তবে দেখা মিলল এমন এক ‘মৃত’ ব্যক্তির যিনি কিনা হাজির হলেন নিজেরই সৎকারে! শুনতে অবাক লাগলেও এমনই এক ঘটনা ঘটেছে সম্প্রতি। বেলজিয়ামের এক টিকটকারের কীর্তিতেই বিস্মিত হয়েছে নেটদুনিয়া। মুহূর্তেই নেটমাধ্যমে ভাইরাল হয়েছে ওই ভিডিও। যেখানে দেখা যাচ্ছে, নিজের সৎকারে হেলিকপ্টারে করে উপস্থিত হচ্ছেন তিনি। তা বলে মোটেই ভূত হয়ে যাননি তিনি। আর সেখানেই ‘কাহানি মে টুইস্ট’।

Advertisement

[আরও পড়ুন : ‘মৃত্যু’র পাঁচ ঘণ্টা পরে নড়ে উঠলেন কফিনবন্দি বৃদ্ধা! তাজ্জব পরিবার, ভিডিও ভাইরাল]

সম্প্রতি ভাইরাল হওয়া ওই ভিডিওয় দেখা যায় ডেভিড বেয়ারটোন নামের টিকটকারকে, যিনি সোশ্যাল দুনিয়ায় রাগনার লি ফও নামে পরিচিত। ৪৫ বছরের ওই ব্যক্তি নিজের কফিনবন্দি দেহের সৎকারের সময় হেলিকপ্টারে করে হঠাৎ হাজির হন। প্রিয়জনের কান্নামাখা মুখেই হঠাৎ দেখা যায় হাসি। হেলিকপ্টার ফাঁকা মাঠে নামতেই বেয়ারটোনের দিকে ছুটে যান আগতরা। মৃত প্রিয়জনকে ‘জীবন্ত’ দেখতেই ফের উচ্ছ্বাসে ফেটে পড়েন সকলেই।

[আরও পড়ুন : বিহারের ‘মৃত’ ব্যক্তি নয়ডায় খাচ্ছেন মোমো! কীভাবে সম্ভব? তাজ্জব পরিবার]

যদিও ডেভিড বেয়ারটোন বলছেন, “পরিবার আত্মীয়দের শিক্ষা দিতে এই কাণ্ড ঘটিয়েছি।” তিনি আরও বলেন, “আমার কাছের মানুষদের আমার গুরুত্ব বোঝাতেই এমন কাজ করেছি। আমি মারা গেলে ঠিক কেমন প্রতিক্রিয়া হয় ওদের, সেটাই দেখতে চাইছিলাম।”

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement
toolbarHome ই পেপার toolbarup রাজধানী এক্সপ্রেস toolbarvideo ISL10 toolbarshorts রোববার