shono
Advertisement

ঘোষিত বাংলার রনজি স্কোয়াড, প্রথম দুই ম্যাচে নেই শামি

ঋদ্ধিমান সাহা, সুদীপ চট্টোপাধ‌্যায় এবার বাংলায় ফিরেছেন।
Published By: Anwesha AdhikaryPosted: 10:28 PM Oct 04, 2024Updated: 10:28 PM Oct 04, 2024

স্টাফ রিপোর্টার: রনজি ট্রফির প্রথম দুটো ম‌্যাচের জন‌্য স্কোয়াড ঘোষণা করল বাংলা। আগামী ১১ অক্টোবর উত্তরপ্রদেশের বিরুদ্ধে রনজি অভিযান শুরু করবেন অনুষ্টুপ মজুমদারর। পরের ম‌্যাচে ১৮ অক্টোবর থেকে ঘরের মাঠে। প্রতিপক্ষ বিহার। দুটো ম‌্যাচের জন‌্য উনিশ জনের স্কোয়াড ঘোষণা করা হয়েছে। মহম্মদ শামি প্রথম দুটো ম‌্যাচে খেলবেন না।

Advertisement

বিশ্বকাপের সময় চোট পেয়েছিলেন শামি। তারপর অস্ত্রোপচার হয় ভারতীয় তারকা পেসারের। বর্তমানে জাতীয় ক্রিকেট অ‌্যাকাডেমিতে রয়েছেন শামি।তিনি নিজেই জানিয়েছিলেন যে এবার রনজিতে বাংলার হয়ে কয়েকটা ম‌্যাচে খেলবেন তিনি।আসলে টেস্টের নামার আগে ঘরোয়া ক্রিকেটে খেলবেন। কিন্তু আপাতত প্রথম দুটো ম‌্যাচে তাঁকে স্কোয়াডে রাখা হয়নি।

খবর নিয়ে জানা গেল, শামির রিহ‌্যাব প্রসেস একদম ঠিকঠাকভাবেই এগোচ্ছে। কিন্তু মাঠে ফেরার ব‌্যাপারে তিনি কোনওরকম তাড়াহুড়ো করতে চান না। তাই একেবারে পুরো ফিট হয়ে তিনি নামবেন। সেক্ষেত্রে তাঁকে অক্টোবরের শেষ দিক পাওয়া যেতে পারে বলেই খবর।

রনজিতে অনুষ্টুপ মজুমদারকে অধিনায়ক করা হয়েছে। ঋদ্ধিমান সাহা, সুদীপ চট্টোপাধ‌্যায় এবার বাংলায় ফিরেছেন। ঋদ্ধিরা চলে আসায় বঙ্গ ব‌্যাটিং যে আরও শক্তিশালী হয়েছে, সেটা বলাই যায়। বেশ কয়েকজন তরুণ পেসারকে টিমে রাখা হয়েছে। যুধাজিৎ গুহ রয়েছেন স্কোয়াডে। দিনকয়েক আগেই অস্ট্রেলিয়ার বিরুদ্ধে অনূর্ধ্ব উনিশ ভারতীয় টিমের হয়ে দুর্দান্ত পারফরম‌্যান্স করেন যুধাজিৎ।

ঘোষিত বাংলা দল : অনুষ্টুপ মজুমদার, ঋদ্ধিমান সাহা, অভিমন‌্যু ঈশ্বরণ, সুদীপ চট্টোপাধ‌্যায়, সুদীপ ঘরামি, শাহবাজ আহমেদ, অভিষেক পোড়েল, ঋত্বিক চট্টোপাধ‌্যায়, অভিলীন ঘোষ, শুভম দে, আকাশদীপ, মুকেশ কুমার, সূরজ সিন্ধু জয়সওয়াল, মহম্মদ কাইফ, প্রদীপ্ত প্রামাণিক, আমির গোনি, যুধাজিৎ গুহ, রোহিত কুমার, ঋষভ বিবেক।

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

হাইলাইটস

Highlights Heading
  • বিশ্বকাপের সময় চোট পেয়েছিলেন শামি। তারপর অস্ত্রোপচার হয় ভারতীয় তারকা পেসারের।
  • শামির রিহ‌্যাব প্রসেস একদম ঠিকঠাকভাবেই এগোচ্ছে। কিন্তু মাঠে ফেরার ব‌্যাপারে তিনি কোনওরকম তাড়াহুড়ো করতে চান না।
  • যুধাজিৎ গুহ রয়েছেন স্কোয়াডে। দিনকয়েক আগেই অস্ট্রেলিয়ার বিরুদ্ধে অনূর্ধ্ব উনিশ ভারতীয় টিমের হয়ে দুর্দান্ত পারফরম‌্যান্স করেন যুধাজিৎ।
Advertisement