shono
Advertisement
Murshidabad

মুর্শিদাবাদে যাত্রীবোঝাই ট্রেকার উলটে মৃত ১, আশঙ্কাজনক আরও তিন

পলাতক চালকের খোঁজে তল্লাশি শুরু করেছে পুলিশ।
Published By: Subhankar PatraPosted: 03:43 PM Oct 20, 2024Updated: 03:43 PM Oct 20, 2024

অতুলচন্দ্র নাগ, ডোমকল: রবিবার সকালে মর্মান্তিক দুর্ঘটনা মুর্শিদাবাদের ডোমকলে। যাত্রীবোঝাই ট্রেকার উলটে মৃত্যু হয়েছে এক বৃদ্ধের। জখম পাঁচ। আহতদের মধ্যে তিনজনের অবস্থা সঙ্কটজনক। তাঁদের মুর্শিদাবাদ মেডিক্যাল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়েছে। চালক পলাতক।

Advertisement

পুলিশ সূত্রে জানা গিয়েছে, মৃত বৃদ্ধের নাম রেজাউল করিম। বয়স ৭৫ বছর। তিনি ভগীরথপুরের ভুবনপুরের বাসিন্দা। গুরুতর জখম হয়েছেন গোলেনুর বিবি। তিনি মৃত রেজাউল করিমের মেয়ে। অন্য আহতরা হলেন এসরাফিল মিঞা, তাঁর স্ত্রী মেমজান বিবি । বাড়ি ডোমকলের রায়পুর এলাকায়। এছাড়াও ডোমকল মাহেশ্যপাড়ার লক্ষ্মী সাহা, হাবিবা খাতুন জখম হয়েছেন। তিনজনের অবস্থা আশঙ্কাজনক। তাঁদের মুর্শিদাবাদ মেডিক্যাল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়েছে।

স্থানীয় এক বাসিন্দা জানান, "বিকট একটি শব্দ শুনে ছুটে গিয়ে দেখি একটি ট্রেকার উলটে গিয়েছে। জখমদের উদ্ধার করে ডোমকল মহকুমা সুপার স্পেশালিটি হাসপাতালে নিয়ে যাই।" সেখানেই রেজালিবাবুকে মৃত বলে ঘোষণা করেন চিকিৎসকরা। 

মৃতের আরেক মেয়ে রেজিনা বিবি জানান, "বোনের সঙ্গে কথা বলে যা শুনলাম, সামনের একটি গাড়িকে ওভারটেক করার সময় ওই ট্রেকার নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার ধারের একটি গাছে ধাক্কা মারে। বাবাকে ডাক্তার দেখানোর জন্য বহরমপুরে নিয়ে যাচ্ছিল বোন। কিন্তু তার আগেই সব শেষ হয়ে গেল।" ঘটনার তদন্ত করছে পুলিশ।

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

হাইলাইটস

Highlights Heading
  • রবিবার সকালে মর্মান্তিক দুর্ঘটনা মুর্শিদাবাদের ডোমকলে।
  • যাত্রী বোঝাই ট্রেকার নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার ধারে গাছে ধাক্কা মারে।
  • দুর্ঘটনায় মৃত হয়েছে এক বৃদ্ধের। জখম পাঁচ। আহতদের মধ্যে তিনজনের অবস্থা সঙ্কটজনক।
Advertisement