shono
Advertisement
Murshidabad

জুয়া খেলে প্রচুর টাকা দেনা! অবসাদে চরম সিদ্ধান্ত গ্রাম পঞ্চায়েতের সহায়কের

ঘটনাটি ঘটেছে মুর্শিদাবাদের ইসলামপুরে।
Published By: Tiyasha SarkarPosted: 08:18 PM Oct 20, 2024Updated: 08:18 PM Oct 20, 2024

অতুলচন্দ্র নাগ, ডোমকল: জুয়া খেলে প্রচুর টাকা দেনা। যার জেরে চরম সিদ্ধান্ত। গলায় ফাঁস দিয়ে 'আত্মঘাতী' হলেন মুর্শিদাবাদের এক প্রাক্তন পঞ্চায়েত প্রধান তথা গ্রাম পঞ্চায়েতের সহায়ক। ঘর থেকে উদ্ধার হয়েছে ঝুলন্ত দেহ। রবিবার দুপুরের দিকে ঘটনাটি ঘটেছে মুর্শিদাবাদের ইসলামপুরে। দেহ উদ্ধার করে ময়নাতদন্তে পাঠিয়েছে পুলিশ। শুরু হয়েছে তদন্ত।

Advertisement

পুলিশ সূত্রে জানা গিয়েছে, মৃত ব্যক্তির নাম মহম্মদ মন্টু সরকার (৪৬) ওরফে মন্টু প্রধান। ২০০৩ থেকে ২০০৮ সাল পর্যন্ত রানিনগর ১ নম্বর ব্লকের ইসলামপুর চক গ্রাম পঞ্চায়েতে কংগ্রেস দলের প্রধান ছিলেন তিনি। বর্তমানে লালবাগ এলাকার গুধিয়া গ্রাম পঞ্চায়েতে সহায়ক পদে কর্মরত ছিলেন। পরিবারেও কোনও অশান্তি নেই বলেই, তাছাড়া সরকারি চাকুরি করতেন। রবিবার বাড়ি থেকে উদ্ধার হয় তাঁর ঝুলন্ত দেহ। প্রাথমিক তদন্তে অনুমান, আত্মঘাতী হয়েছেন ওই ব্যক্তি। কিন্তু কেন? প্রশ্নের উত্তরে মৃতের এক ভাইপো বলেন, “দেনার দায়ে কাকা আত্মঘাতী হয়েছেন। কাউকে কিছু বলেননি। তবে তাকে খুব চিন্তিত দেখাতো। দেখা হলে বলতেন, একটু সমস্যায় আছি। এর বেশি কিছু বলতেন না। তবে বুঝতে পারতাম দেনায় ডুবে গিয়েছেন।”

সূত্রের খবর, কোনওভাবেই হোক জুয়ার সঙ্গে জরিয়ে পড়েছিলেন তিনি। পাওনাদারদের চাপ ক্রমশ বাড়ছিল। সেই কারণেই এই চরম সিদ্ধান্ত। কান্নায় ভেঙে পড়েছে পরিবারের সদস্যরা।

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

হাইলাইটস

Highlights Heading
  • জুয়া খেলে প্রচুর টাকা দেনা। যার জেরে চরম সিদ্ধান্ত।
  • গলায় ফাঁস দিয়ে আত্মঘাতী হলেন মুর্শিদাবাদের এক প্রাক্তন পঞ্চায়েত প্রধান তথা গ্রাম পঞ্চায়েতের সহায়ক।
  • রবিবার দুপুরের দিকে ঘটনাটি ঘটেছে মুর্শিদাবাদের ইসলামপুরে। দেহ উদ্ধার করে ময়নাতদন্তে পাঠিয়েছে পুলিশ। শুরু হয়েছে তদন্ত।
Advertisement