shono
Advertisement

গঙ্গায় স্নান করতে নামাই কাল! তলিয়ে গেল হাওড়ার দুই নাবালক বন্ধু

তিন বন্ধু নেমেছিল স্নান করতে, একজনকে উদ্ধার করা গিয়েছে।
Posted: 05:08 PM Sep 18, 2023Updated: 05:08 PM Sep 18, 2023

অরিজিৎ গুপ্ত, হাওড়া: খেলাধুলো সেরে গঙ্গায় স্নান করতে নেমে তলিয়ে গেলে তিন বন্ধু। তাদের একজনকে উদ্ধার করা গেলেও বাকি দুজন সোমবার বিকেলে পর্যন্ত নিখোঁজ। মাঝি এক কিশোরকে উদ্ধার করতে পেরেছেন। গঙ্গায় ডুবুরি ও বিপর্যয় মোকাবিলা বাহিনী নামিয়েও খোঁজ মেলেনি দুজনের। এদিন সকাল ন’টা নাগাদ তিন বন্ধু খেলাধুলো শেষে সাঁকরাইলের রাজগঞ্জ ঘাট থেকে গঙ্গায় স্নান করতে নামে। তখনই ঘটে যায় দুর্ঘটনা। পুলিশ জানিয়েছে, গঙ্গায় তলিয়ে যাওয়া দুই কিশোর হল বিনীত সিং ও প্রিয়াংশু সিং। বয়স ১৬-১৭ বছর।

Advertisement

স্থানীয় ও পুলিশ সূত্রে খবর, তলিয়ে যাওয়া দুই কিশোরের বাড়ি সাঁকরাইলের বানীপুর গ্রাম পঞ্চায়েতের হনুমান তলায়। একই পাড়ায় কাছাকাছি বাড়ি দুই কিশোরের। এরা দু’জনেই স্কুলের ছাত্র। খবর পেয়েই ঘটনাস্থলে ছুটে যায় সাঁকরাইল থানার পুলিশ। প্রথমে তারা গঙ্গায় ডুবুরি নামিয়ে দু’জনকে উদ্ধারের চেষ্টা করে। কিন্তু দুপুর পর্যন্ত দুই কিশোরের খোঁজ না মেলায় কলকাতা থেকে ডুবুরি ও বিপর্যয় মোকাবিলা বাহিনীকে নিয়ে আসা হয়। তারা গঙ্গায় নেমে তল্লাশি শুরু করে।

[আরও পড়ুন: Kasba Student Death: পুলিশি নিষ্ক্রিয়তার অভিযোগ, কসবার স্কুলছাত্রের মৃত্যুতে হাই কোর্টে মামলা দায়ের]

গঙ্গার ঘাটের কাছে বসবাসকারী প্রশান্ত দত্ত নামে এক প্রত্যক্ষদর্শী জানালেন, “এদিন সকালে তিনটে ছেলে গঙ্গায় স্নান করছিল। হঠাৎ দেখি ওরা তলিয়ে যাচ্ছে। এদের মধ্যে একজনকে হাত নাড়তে দেখে এলাকারই বাসিন্দা এক মাঝি ঘাট থেকে গঙ্গায় ঝাঁপ দিয়ে ছেলেটাকে জল থেকে টেনে তোলে। কিন্তু বাকি দুটো ছেলে নিমেষের মধ্যে কোথায় যেন তলিয়ে গেলে। সেইসময় গঙ্গায় ভরা জোয়ার থাকায় ডুবুরি নামিয়েও ওদের উদ্ধার করা যায়নি।’’স্থানীয় বাসিন্দা ও প্রত্যক্ষদর্শীরা আরও জানিয়েছেন, তিন কিশোরকে এদিন গঙ্গায় স্নান করতে দেখে মনে হয়েছে, এরা তিন জনের কেউই সাঁতার জানে না। কিন্তু তা সত্ত্বেও এরা কেন গঙ্গায় স্নান করতে নামল তা খতিয়ে দেখছে পুলিশ।

[আরও পড়ুন: ‘বিজেপি বিরোধী লড়াইয়ে সম মনোভাবাপন্ন দলকে স্বাগত’, দিল্লি যাওয়ার আগে ফের ডাক অভিষেকের]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement