Advertisement

ডানকুনিতে নিয়ন্ত্রণ হারিয়ে চায়ের দোকানে ঢুকল ম্যাটাডোর, পিষে দিল তিনজনকে

03:03 PM Sep 16, 2021 |

দিব্যেন্দু মজুমদার, হুগলি: ডানকুনির কাছে দিল্লি রোডে মর্মান্তিক দুর্ঘটনা (Road Accident)। নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পাশে থাকা চায়ের দোকানে ঢুকে গেল ম্যাটাডোর। বৃহস্পতিবার সকালের দুর্ঘটনায় তিনজনের মৃত্যু হয়েছে বলে খবর। আহত হয়েছেন আরও ৪ জন।

Advertisement

বৃহস্পতিবার সকাল ছ’টা। সবেমাত্র রাতের অন্ধকার কেটে দিন হয়েছে। ডানকুনির (Dankuni) মোল্লার বেড় এলাকায় চায়ের দোকানে জমা হয়েছেন দিন আনা দিন খাওয়া মানুষজন। চায়ের কাপে চুমুক দিয়ে কাজে বেরিয়ে পড়বেন, এটাই ছিল উদ্দেশ্য। চায়ের দোকানের পাশেই দিল্লি রোড। অহরহ গাড়ি যাতায়াত করছে। হঠাৎই একটা ম্যাটাডোর নিয়ন্ত্রণ হারিয়ে চায়ের দোকানে ঢুকে পড়ে। চায়ের দোকানে বসে থাকা তিন জনকে পিষে দেয় ম্যাটাডোরটি। জখম হন আরও চারজন। গুরুতর জখম অবস্থায় তাঁদের শ্রীরামপুর ওয়ালেস হাসপাতালে ভরতি করা হয়েছে। কীভাবে এমন ঘটনা ঘটল, তা খতিয়ে দেখছে পুলিশ।

[আরও পড়ুন: কয়লা পাচার কাণ্ড: ফের আসানসোলে CBI অভিযান, ECL কর্তার বাড়ি ও অফিসে তল্লাশি]

মৃতদের নাম, আবদুল খালেক (৭০), জুম্মান মল্লিক (৬৭) এবং মিন্টু বাগ (৩৮)। তাঁর মোল্লার বেড় এলাকারই বাসিন্দা। বাড়ি থেকে এক কিলোমিটার দূরের মসজিদে নমাজ পড়ে প্রাতঃভ্রমণ সেরে একসঙ্গে বাড়ি ফিরতেন। এদিনও অভ্যেসমতো চায়ের দোকানে দাঁড়িয়ে চা খাচ্ছিলেন। সেই সময় শ্রীরামপুরগামী একটি ম্যাটাডোর চায়ের দোকানে ঢুকে পড়ে। ঘটনাস্থলেই দুজনের মৃত্যু হয়। জুম্মানকে শ্রীরামপুর ওয়েলস হাসপাতাল থেকে মানিকতলায় ইএসআই হাসপাতালে রেফার করা হয়। সেখানে যাওয়ার পথেই তাঁর মৃত্যু হয়। 

উল্লেখ্য, কয়েক দিন আগেই মুর্শিদাবাদেও এহেন ভয়াবহ দুর্ঘটনা ঘটে যায়। পোমিয়া মোড়ে গ্রামের কয়েকজন শ্রমিক বহরমপুর শহরে কাজে যাওয়ার উদ্দেশ্যে দাঁড়িয়ে ছিলেন। ওই শ্রমিক-সহ দুজন মহিলা ৩৪ নম্বর জাতীয় সড়কের পাশে দাঁড়িয়ে থাকা একটি চারচাকার ম্যাজিক গাড়িতে উঠছিলেন। সেই সময় একই দিক থেকে আসা অপর একটি চারচাকার ভ্যান সজোরে ধাক্কা মারে।দুর্ঘটনায় (Accident) ঘটনাস্থলেই মৃত্যু হয় ৪ জনের। 

[আরও পড়ুন: জলপাইগুড়িতে অজানা জ্বরের বলি আরও এক শিশু, ক্রমশ বাড়ছে উদ্বেগ]

Advertisement
Next