shono
Advertisement
Katwa

বিস্কুট দেওয়ার নামে ৩ বছরের শিশুকে বাড়িতে ডেকে যৌন নির্যাতন! গোপনাঙ্গে রক্ত, গ্রেপ্তার প্রতিবেশী প্রৌঢ়

পকসো ধারায় মামলা করে প্রৌঢ়কে গ্রেপ্তার করেছে কাটোয়া থানার পুলিশ। আজ, রবিবার তাকে আদালতে তোলা হবে।
Published By: Paramita PaulPosted: 09:31 AM Oct 20, 2024Updated: 09:41 AM Oct 20, 2024

ধীমান রায়, কাটোয়া: বিস্কুটের লোভ দেখিয়ে বাড়িতে ডেকে তিন বছরের শিশুকন্যাকে যৌন নিগ্রহের অভিযোগ উঠল প্রতিবেশী প্রৌঢ়ের বিরুদ্ধে। শিশুটির গোপনাঙ্গের রক্তের দাগও মিলেছে। শনিবার সন্ধেয় এই ঘটনার কথা জানাজানি হতেই অভিযুক্তকে ঘিরে ফেলে পূর্ব বর্ধমানের কাটোয়া থানা এলাকার নন্দীগ্রামের বাসিন্দারা। খবর পেয়ে পুলিশ তাকে আটক করে। পরে পকসো ধারায় মামলা করে প্রৌঢ়কে গ্রেপ্তার করেছে কাটোয়া থানার পুলিশ। আজ, রবিবার তাকে আদালতে তোলা হবে। শারীরিক পরীক্ষা হবে 'নিগৃহীত' শিশুটিরও।

Advertisement

আদিবাসী শিশুটির প্রতিবেশী পঞ্চাশোর্ধ্ব মহেশ সোরেন। স্থানীয় সূত্রে খবর, গতকাল দুপুরে বিস্কুট দেওয়ার নাম করে তিন বছরের শিশুটিকে নিজের বাড়িতে ডেকেছিল মহেশ। সেই সময় তার বাড়ি ফাঁকা ছিল। সেই সুযোগে শিশুটির গোপনাঙ্গে হাত দেয় বলে অভিযোগ। শিশুটি চিৎকার-চেঁচামেচি করলে তার মা জানতে পারে। সন্ধেয় এলাকায় ঘটনার কথা জানাজানি হতেই অভিযুক্তর বাড়ি ঘিরে বিক্ষোভ দেখাতে শুরু করে এলাকাবাসী।

পরে পুলিশ এসে মহেশ সোরেনকে আটক করে। পরে পকসো ধারায় অভিযোগ দায়ের হতেই তাকে গ্রেপ্তার করা হয়। এদিকে সন্ধেয় শিশুটিকে কাটোয়া মহকুমা হাসপাতালে নিয়ে আসা হয়। সেখানেই সে চিকিৎসাধীন। এ প্রসঙ্গে কাটোয়া মহকুমা হাসপাতালের ভারপ্রাপ্ত সুপার সুশান্তবরণ দত্ত জানান, "শিশুটিকে হাসপাতালে আনার পর তার গোপনাঙ্গে রক্তের দাগ মিলেছে। আজ ডাক্তারি পরীক্ষা করা হবে।" তবে 'নিগৃহীত' শিশুটি আপাতত সুস্থ রয়েছে বলেই হাসপাতাল সূত্রে খবর।

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

হাইলাইটস

Highlights Heading
  • বিস্কুটের লোভ দেখিয়ে বাড়িতে ডেকে তিন বছরের শিশুকন্যাকে যৌন নিগ্রহের অভিযোগ উঠল প্রতিবেশী প্রৌঢ়ের বিরুদ্ধে।
  • শিশুটির গোপনাঙ্গের রক্তের দাগও মিলেছে।
  • শারীরিক পরীক্ষা হবে 'নিগৃহীত' শিশুটিরও।
Advertisement