Advertisement

Corona Virus: কলকাতার পর শিলিগুড়িতেও করোনাবিধি লঙ্ঘন করে হোটেলে পার্টি! গ্রেপ্তার ৪১

11:41 AM Jul 17, 2021 |

তারক চক্রবর্তী, শিলিগুড়ি: কলকাতার পর এবার শিলিগুড়ি (Siliguri)। করোনাবিধি লঙ্ঘন করে ফের হোটেলে পার্টির আয়োজন। পুলিশ গোপন অভিযান চালিয়ে পুরুষ ও মহিলা মিলিয়ে মোট ৪১ জনকে গ্রেপ্তার করেছে। ধৃতদের বিরুদ্ধে মহামারী আইনে মামলা রুজু করা হয়েছে। 

Advertisement

শিলিগুড়িতে একটি হোটেলে পার্টি (Party) হচ্ছে বলে শুক্রবার রাত সাড়ে নাগাদ গোপন সূত্রে খবর পায় ভক্তিনগর থানার পুলিশ। তড়িঘড়ি পুলিশকর্মীরা ওই হোটেলে হানা দেয়। ভিতরে ঢুকে কার্যত তাজ্জব হয়ে যান তাঁরা। দেখেন সশব্দে বাজছে বক্স। চলছে উদ্দাম নাচ, গান। কোভিডবিধিকে (Covid Norm) কার্যত বুড়ো আঙুল দেখিয়ে মদ্যপানও করছেন অনেকেই। পুলিশ কর্মীরা প্রায় সঙ্গে সঙ্গে ৪১ জনকে হাতেনাতে পাকড়াও করেন। তাদের মধ্যে ২৫ জন পুরুষ এবং ১৫ জন মহিলাও রয়েছেন। তাদের শনিবার আদালতে তোলা হবে। প্রত্যেকের বিরুদ্ধে মহামারী আইনে মামলা রুজু করা হয়েছে। 

[আরও পড়ুন: কয়েক ঘণ্টার মধ্যেই উত্তরবঙ্গে বজ্রবিদ্যুৎ-সহ বৃষ্টির সম্ভাবনা, ভিজবে কলকাতাও]

কলকাতায় পরপর দু’টি অভিজাত হোটেলে পার্টির আয়োজন করতে দেখা যায়। চলতি মাসের শুরুর দিকেই পার্কস্ট্রিটের (Park Street) অভিজাত হোটেলে পার্টির আয়োজন হয়। পুলিশ হানা দিলে আয়োজকদের সঙ্গে বচসা এবং ধস্তাধস্তিও হয়। তারপর ঘটনাস্থল থেকে ৩৭ জনকে গ্রেপ্তার করা হয়। এই ঘটনায় ইতিমধ্যেই হোটেলের সিসিটিভি ফুটেজ সংগ্রহ করেছেন তদন্তকারীরা। পার্টিতে কীভাবে মদ সরবরাহ করা হল, সে সংক্রান্ত সমস্ত তথ্যের খোঁজ শুরু করেছে আবগারি বিভাগও। সেই ঘটনার রেশ কাটতে না কাটতেই সামনে এসেছে মিন্টো পার্কের (Minto Park) অভিজাত হোটেলে জন্মদিনের পার্টি আয়োজনের ঘটনা। খবর পাওয়া মাত্রই হানা দেয় আবগারি দপ্তর। তবে ওই হোটেলের সমস্ত আলো নিভিয়ে আধিকারিকদের কার্যত হেনস্তা করার অভিযোগ উঠেছে। এই ঘটনায় যদিও এখনও কেউ গ্রেপ্তার হয়নি। কলকাতার পর শিলিগুড়িতেই সেই একই ঘটনার পুনরাবৃত্তি। রাজ্যে এখনও করোনাবিধি জারি রয়েছে। বিশেষজ্ঞদের মতে, করোনার তৃতীয় ঢেউ ধেয়ে আসছে। সামান্য অসাবধানতার জন্য বড় খেসারত দিতে হতে পারে আমাদের। তা সত্ত্বেও কিছু মানুষের এমন বেপরোয়া গতিবিধিই ভাবাচ্ছে সকলকে। 

[আরও পড়ুন: Santragachi ব্রিজের রেলিং ভেঙে ৩০ ফুট নিচে ঝিলে পড়ল লরি, নিখোঁজ চালক ও খালাসি]

Advertisement
Next