shono
Advertisement
Berhampore

সাতসকালে বহরমপুরে শুটআউট, গুলিতে ঝাঁজরা জমি ব্যবসায়ী

ফের রাজ্যে শুটআউট। বুধবার প্রাতর্ভ্রমণে বেরিয়ে দুষ্কৃতীদের গুলিতে ঝাঁজরা ব্যবসায়ী। এই ঘটনাকে কেন্দ্র করে বহরমপুরের রাধারঘাট এলাকায় ব্যাপক চাঞ্চল্য।
Published By: Sayani SenPosted: 09:06 AM Oct 16, 2024Updated: 11:09 AM Oct 16, 2024

কল্যাণ চন্দ্র, বহরমপুর: ফের রাজ্যে শুটআউট। বুধবার প্রাতঃভ্রমণ বেরিয়ে দুষ্কৃতীদের গুলিতে ঝাঁজরা ব্যবসায়ী। দুষ্কৃতীরা ব্যবসায়ীকে লক্ষ্য করে ৭-৮ রাউন্ড গুলি চালায় বলে অভিযোগ। এই ঘটনাকে কেন্দ্র করে বহরমপুরের রাধারঘাট এলাকায় ব্যাপক চাঞ্চল্য। কে বা কারা গুলি চালাল, তা খতিয়ে দেখছে পুলিশ। 

Advertisement

প্রাতঃভ্রমণে যাওয়ার অভ্যাস রয়েছে জমি ব্যবসায়ী প্রদীপ দত্তর। অন্যান্য দিনের মতো বুধবার সকাল সাড়ে ছটা নাগাদ বাড়ি থেকে হাঁটতে বেরন তিনি। অভিযোগ, সেই সময় বাইকে চড়ে দুই দুষ্কৃতী আসে। ব্যবসায়ীকে লক্ষ্য করে ৭-৮ রাউন্ড গুলি চালায়। গুলিবিদ্ধ অবস্থায় কিছুটা এগনোর চেষ্টা করেন ব্যবসায়ী। তবে পারেননি। রক্তাক্ত অবস্থায় রাস্তায় লুটিয়ে পড়েন ব্যবসায়ী। খবর পাওয়ামাত্রই বহরমপুর থানার পুলিশ ঘটনাস্থলে পৌঁছয়। ব্যবসায়ীকে উদ্ধার করে মুর্শিদাবাদ মেডিক্যাল কলেজ ও হাসপাতালে নিয়ে যাওয়া হয়। তবে চিকিৎসকরা তাঁকে মৃত বলে জানান।

বছর পঞ্চাশের প্রদীপকে কে বা কারা খুন করল, তা নিয়ে দেখা দিয়েছে ধোঁয়াশা। প্রত্যক্ষদর্শীদের দাবি, দুষ্কৃতীদের মাথায় হেলমেট ছিল। তাই তাদের কাউকে চেনা যায়নি। ওই দুষ্কৃতীরা বহিরাগত নাকি এলাকার কেউ, তা এখনও স্পষ্ট নয়। দুষ্কৃতীরা বেশ কয়েকদিন ব্যবসায়ীর গতিবিধির উপর নজর রাখার পর গুলি চালিয়েছে বলেই প্রাথমিক তদন্তে অনুমান পুলিশের। এলাকার সিসিটিভি ফুটেজ সংগ্রহ করেছে পুলিশ। ওই ফুটেজের মাধ্যমে বাইক এবং দুষ্কৃতীদের চিহ্নিত করা সম্ভব হবে বলেই মনে করছেন তদন্তকারীরা। খুনের নেপথ্যে ব্যবসায়িক শত্রুতা নাকি রাজনৈতিক কোনও কারণ রয়েছে, তা খতিয়ে দেখছে পুলিশ।

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

হাইলাইটস

Highlights Heading
  • ফের রাজ্যে শুটআউট। বুধবার প্রাতঃভ্রমণ বেরিয়ে দুষ্কৃতীদের গুলিতে ঝাঁজরা ব্যবসায়ী।
  • দুষ্কৃতীরা ব্যবসায়ীকে লক্ষ্য করে ৭-৮ রাউন্ড গুলি চালায় বলে অভিযোগ।
  • এই ঘটনাকে কেন্দ্র করে বহরমপুরের রাধারঘাট এলাকায় ব্যাপক চাঞ্চল্য। কে বা কারা গুলি চালাল, তা খতিয়ে দেখছে পুলিশ। 
Advertisement