shono
Advertisement

ইস্টবেঙ্গল জুনিয়রের প্রাক্তন খেলোয়াড়ের রহস্যমৃত্যু, জার্সি পরা অবস্থায় উদ্ধার ঝুলন্ত দেহ

অবসাদে আত্মঘাতী প্রাক্তন খেলোয়াড়?
Posted: 04:07 PM Feb 05, 2023Updated: 04:07 PM Feb 05, 2023

অর্ণব দাস, বারাসত: নেশা ছিল ফুটবল। ইস্টবেঙ্গল জুনিয়রের হয়ে ম্যাঞ্চেস্টার ইউনাইটেডে খেলে এসেছেন। কিন্তু সাফল্য আসছিল না। ফলে গ্রাস করছিল হতাশা। যার পরিণতি হল মর্মান্তিক। লাল-হলুদ জার্সি পরা অবস্থায় বাড়ির অদূরে মিলল যুবকের ঝুলন্ত দেহ। চাঞ্চল্যকর ঘটনাটি ঘটেছে উত্তর ২৪ পরগনার অশোকনগরের (Ashoknagar) ৬ নম্বর ওয়ার্ডে। কান্নায় ভেঙে পড়েছে পরিবার।

Advertisement

জানা গিয়েছে, মৃতের নাম প্রদীপ বড়ুয়া। অশোকনগরের ৬ নম্বর ওয়ার্ডের বাসিন্দা তিনি। পরিবারের সদস্য বলতে বাবা, মা, বোন ও ভাই। বরাবরই ফুটবলের প্রতি ভালবাসা ছিল প্রদীপের। একটা সময়ে ইস্টবেঙ্গল জুনিয়র দলের হয়ে খেলেছেন তিনি। ম্যাঞ্চেস্টারেও খেলেছেন। ভেবেছিলেন ফুটবল খেলেই নিজেকে প্রতিষ্ঠিত করবেন। কিন্তু সেই স্বপ্ন অধরা রয়ে গিয়েছে। এদিকে দায়িত্ব বেড়েছে প্রতিনিয়ত। সংসার টানতে জলের ব্যবসা শুরু করেছিলেন প্রদীপ। চিন্তা ছিল, বোনের বিয়ে ও ভাইয়ের চাকরি। এদিকে নিজের স্বপ্নও পূরণ হয়নি। সবমিলিয়ে প্রবল অবসাদে ভুগছিলেন প্রদীপ।

[আরও পড়ুন: কাউন্সিলর না থাকলেও ২৪ ঘণ্টাই মিলবে পরিষেবা, ‘দুয়ারে সার্টিফিকেট’ চালু হল এই পুরসভায়]

জানা গিয়েছে, মৃত্যুর কিছুক্ষণ আগে বাড়িতে ফোন করেন প্রদীপ। কথা বলেন মায়ের সঙ্গে। ভাই ও বোনকে দেখে রাখার কথা বলেন। ফোনে রীতিমতো কান্নাকাটি করে বলে খবর। স্বাভাবিকভাবেই বিষয়টা বুঝতে পারেননি প্রদীপের মা। কিন্তু তাঁদের সন্দেহ হয়। সঙ্গে সঙ্গে এলাকায় খোঁজাখুঁজি শুরু করেন তাঁরা। কিন্তু হদিশ মেলেনি। তাই অশোকনগর থানায় মিসিং ডায়েরি করা হয়। পুলিশ তল্লাশি চালাতেই বাড়ির অদূরে আম গাছে উদ্ধার হয় প্রদীপের ঝুলন্ত দেহ। পরনে ছিল ইস্টবেঙ্গলের জার্সি। ঘটনায় ভেঙে পড়েছেন মৃতের পরিবারের সদস্যরা। পুলিশের অনুমান, অবসাদের কারণেই আত্মহত্যার পথ বেছে নিয়েছেন যুবক।

[আরও পড়ুন: অমানবিক! মায়ের অনুপস্থিতিতে মেয়েকে লাগাতার ‘ধর্ষণ’ বাবার, মুখ খুললেই খুনের হুমকি]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement