shono
Advertisement

রোজ পরপুরুষের সঙ্গে দেখা করেন স্ত্রী! সন্দেহের বশে দুই মেয়ের সামনে মহিলাকে ‘খুন’স্বামীর

অভিযুক্তকে আটক করেছে পুলিশ।
Posted: 11:01 AM Aug 29, 2022Updated: 11:01 AM Aug 29, 2022

সুদীপ বন্দ্যোপাধ্যায়, দুর্গাপুর: বিবাহ বহির্ভূত সম্পর্ক রয়েছে স্ত্রীর। এই সন্দেহের বশে স্ত্রীকে খুন করল স্বামী। গলায় ওড়নায় ফাঁস লাগিয়ে তাঁকে খুন করে অভিযুক্ত। সেই সময় বন্ধ ঘরের বাইরে থেকে মাকে বাঁচানোর প্রাণপন চেষ্টা করে দুই মেয়ে। পুলিশ সূত্রে খবর, খুনের কথা স্বীকারও করে নিয়েছে সে। দুর্গাপুরের (Durgapur) ২২ নম্বর ওয়ার্ডের CMRI বাসস্ট্যান্ড বস্তির ঘটনায় হতচকিত প্রায় সকলেই। অভিযুক্তকে আটক করেছে পুলিশ।

Advertisement

বেশ কয়েক বছর আগে ওই এলাকার বাসিন্দা মহম্মদ আকিলের সঙ্গে নুরি পারভিনের বিয়ে হয়। মহম্মদ আকিল পেশায় একজন গাড়িচালক। দুই মেয়েও রয়েছে দম্পতির। স্বামী-স্ত্রীর সম্পর্ক ঠিকঠাকই চলছিল। তবে ইদানীং নুরি পারভিনকে সন্দেহ করছিলেন মহম্মদ আকিল। সে মনে করত, মেয়েকে স্কুলে পৌঁছে দেওয়ার পর অন্য পুরুষের সঙ্গে দেখা করতেন নুরি। যদিও নুরি স্বামীর অভিযোগ বারবার খারিজ করেছেন। তা নিয়ে ঝগড়াঝাটি লেগেই থাকত।

[আরও পড়ুন: পাকিস্তানের বিরুদ্ধে পন্থকে বাদ দেওয়ায় অবাক গম্ভীর, নেটদুনিয়ায় হঠাৎই ট্রেন্ডিং উর্বশী]

সোমবার সকালে দুই মেয়েকে স্কুলে পৌঁছে দিতে যাচ্ছিলেন নুরি। তাতে বাধা দেয় মহম্মদ আকিল। জোর করে মেয়েদের নিয়ে স্কুলে উদ্দেশে রওনা দেওয়ার চেষ্টা করেন গৃহবধূ। তাতে ঝগড়াঝাটি আরও বড়সড় আকার নেয়। মহম্মদ আকিল রাগের মাথায় জোর করে তার স্ত্রী নুরি পারভিনকে ঘরের ভিতরে ঢোকায়। দরজা বন্ধ করে গলায় ওড়নার ফাঁস লাগিয়ে দেয়। মুহূর্তের মধ্যে শ্বাসরোধ হয়ে নুরির মৃত্যু হয়।

এদিকে, মায়ের উপর হামলায় সময় বন্ধ ঘরের বাইরে ছিল দুই মেয়ে। ঘরের বাইরে থেকে মাকে বাঁচানোর প্রাণপন চেষ্টা করে তারা। এরপর প্রতিবেশীদের সাহায্যে মাকে বাঁচানোরও চেষ্টা করে দুই বোন। তবে প্রতিবেশীরা ঘটনাস্থলে পৌঁছনোর আগেই সব শেষ। এরপর তাঁরাই দুর্গাপুর থানায় খবর দেয়। পুলিশ ঘটনাস্থলে পৌঁছয়। নুরিকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে যাওয়া হয়। তবে চিকিৎসকেরা নুরি পারভিনকে মৃত বলে জানান। তাঁর দেহ ময়নাতদন্তে পাঠানো হয়েছে। পুলিশ অভিযুক্ত স্বামী মহম্মদ আকিলকে আটক করেছে। মায়ের মৃত্যুতে ভেঙে পড়েছে দুই নাবালিকা।

[আরও পড়ুন: জমজমাট পেটপুজো, জেলে বসে খাসির মাংস খেলেন অনুব্রত!]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement