ফের জামুরিয়ায় শুটআউট, টোটো পার্কিং নিয়ে বিবাদে চলল গুলি

09:48 AM Nov 30, 2023 |
Advertisement

শেখর চন্দ, আসানসোল: ফের রাজ্যে শুটআউট। টোটো পার্কিংকে কেন্দ্র করে চলল গুলি। জামুরিয়ার বিজয়নগরে তীব্র চাঞ্চল্য। যদিও এই ঘটনায় হতাহতের কোনও খবর নেই। পলাতক অভিযুক্ত। তার খোঁজ করছে পুলিশ।

Advertisement

জামুরিয়ার বিজয়নগরের বাসিন্দা নিশীথ পাল, তাঁর ছেলে শিবনাথ পাল এবং জামবাদের খনির বাসিন্দা পরেশ ঘোষের মধ্যে বচসাই বিরাটাকার নেয়। পরেশ পেশায় টোটো চালক। বুধবার সন্ধ্যায় টোটো রাখাকে কেন্দ্র করে নিশীথ ও শিবনাথের সঙ্গে বচসায় জড়ান টোটোচালক পরেশ। হাতাহাতির ঘটনাও ঘটে। টোটোচালক তাঁর বন্ধু সাগর পাল নামে এক যুবককে ডেকে নিয়ে আসে। শেষ পর্যন্ত বচসার সাময়িকভাবে মীমাংসা হয়। তবে টোটোচালক বাবা ও ছেলেকে দেখে নেওয়ার হুমকি দেয়। অভিযোগ, পরে টোটোচালক ফিরে এসে দোকানে বসে থাকা শিবনাথকে লক্ষ্য করে গুলি চালায়।

[আরও পড়ুন: ‘তুকতাক করে রেখেছিল বলেই হেরেছে’, বিশ্বকাপ ফাইনাল নিয়ে বিস্ফোরক মমতা]

শিবনাথ সেই সময় ছাতুর সরবতের দোকানে বসেছিলেন। একটি গুলি লাগে ছাতুর সরবতের ঘটিতে। অন্যটি কানের পাশ দিয়ে চলে যায়। দুই রাউন্ড গুলি চলে। এই ঘটনায় বুধবার রাতে জামুরিয়া থানার কেন্দা ফাঁড়িতে অভিযোগ দায়ের হয়। পুলিশ একটি গুলির খোল উদ্ধার করে। অভিযোগের ভিত্তিতে ওই টোটোচালকের বন্ধু সাগর পালকে পুলিশ আটক করে। মূল অভিযুক্ত টোটোচালককে খুঁজছে পুলিশ।

[আরও পড়ুন: DA বাধ্যতামূলক নয়, বাড়তি ছুটি তো পাচ্ছেন, রাজ্য সরকারি কর্মচারীদের কড়া বার্তা মমতার]

Advertisement
Next