shono
Advertisement
Bangaon

ভগ্নিপতিকে কুপিয়ে খুন শ্যালকের! কারণ নিয়ে ঘনাচ্ছে রহস্য

অভিযুক্তের খোঁজে শুরু হয়েছে তল্লাশি।
Published By: Tiyasha SarkarPosted: 09:48 PM Sep 15, 2024Updated: 09:49 PM Sep 15, 2024

জ্যোতি চক্রবর্তী, বনগাঁ: সামান্য অশান্তি থেকে ভয়ংকর কাণ্ড। শ্যালকের হাতে খুন ভগ্নিপতি। ঘটনাকে কেন্দ্র করে প্রবল শোরগোল উত্তর ২৪ পরগনার গোপালনগরের নহাটা বাজার এলাকায়। ইতিমধ্যেই দেহ উদ্ধার করে ময়নাতদন্তে পাঠিয়েছে পুলিশ। অভিযুক্তের খোঁজে শুরু হয়েছে তল্লাশি।

Advertisement

জানা গিয়েছে, মৃত যুবকের নাম শুভ সাহা(৩২)। অভিযুক্তের নাম সুমন বিশ্বাস। সম্পর্কে সুমনের ভগ্নিপতি শুভ। সুমন মার্চেন্ট নেভিতে কর্মরত। সম্প্রতি ছুটিতে বাড়ি আসে সে। পরিবার সূত্রে খবর, শ্বশুরবাড়িতে ছিলেন শুভ। রবিবার সন্ধ্যে ৭ টা নাগাদ মদ্যপ অবস্থায় সুমন বাড়ি ফেরে। সেই সময়ই ভগ্নিপতির সঙ্গে কথাকাটাকাটিতে জড়িয়ে পড়ে সে। বচসা এক পর্যায়ে চরমে ওঠে। অভিযোগ, সেই সময় ধারালো অস্ত্র দিয়ে ভগ্নিপতির গলায় কোপ দেয় সুমন। স্বাভাবিকভাবেই রক্তাক্ত অবস্থায় মাটিতে লুটিয়ে পড়েন শুভ।

তড়িঘড়ি রক্তাক্ত যুবককে উদ্ধার করে নিয়ে যাওয়া হয় হাসপাতালে। সেখানেই চিকিৎসকরা তাঁকে মৃত বলে ঘোষণা করে। এদিকে বিপদ বুঝে বাড়ি থেকে উধাও হয়ে গিয়েছে অভিযুক্ত যুবক। পুলিশের তরফে জানানো হয়েছে, দেহ ময়নাতদন্তে পাঠানো হয়েছে। কী কারণে এই ঘটনা তা খতিয়ে দেখা হবে। মৃতের পরিবার ও পরিজনদের সঙ্গে কথা বলা হবে। ইতিমধ্যেই খোঁজ শুরু করা হয়েছে অভিযুক্তের।

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

হাইলাইটস

Highlights Heading
  • সামান্য অশান্তি থেকে ভয়ংকর কাণ্ড। শ্যালকের হাতে খুন ভগ্নিপতি।
  • ঘটনাকে কেন্দ্র করে প্রবল শোরগোল উত্তর ২৪ পরগনার গোপালনগরের নহাটা বাজার এলাকায়।
  • ইতিমধ্যেই দেহ উদ্ধার করে ময়নাতদন্তে পাঠিয়েছে পুলিশ। অভিযুক্তের খোঁজে শুরু হয়েছে তল্লাশি।
Advertisement