shono
Advertisement

একসঙ্গে মধ্যাহ্নভোজে Anubrata-Parambrata, তৃণমূলে যোগ দিচ্ছেন অভিনেতা? তুঙ্গে জল্পনা

এবিষয়ে কী বললেন পরমব্রত-অনুব্রত?
Posted: 07:01 PM Jul 30, 2021Updated: 08:44 PM Jul 30, 2021

ভাস্কর মুখোপাধ্যায়, বোলপুর: আচমকা অনুব্রত মণ্ডলের সঙ্গে সাক্ষাৎ করলেন অভিনেতা পরমব্রত চট্টোপাধ্যায় (Parambrata Chatterjee)। বীরভূমের (Birbhum) দাপুটে তৃণমূল নেতার সঙ্গে মধ্যহ্নভোজও সারলেন তিনি। যা স্বাভাবিকভাবেই উসকে দিয়েছে পরমব্রতর তৃণমূলে (TMC) যোগের জল্পনা। যদিও তাঁর দাবি, এটা নিছকই সৌজন্য সাক্ষাৎকার। তবে তাতে থামছে না কানাঘুষো। 

Advertisement

শুক্রবার দুপুরে হঠাৎই বোলপুরের (Bolpur) সার্কিট হাউসে যান অভিনেতা পরমব্রত চট্টোপাধ্যায়। সেখানে ছিলেন তৃণমূলের জেলা সভাপতি তথা এসআরডিএ-এর চেয়ারম্যান অনুব্রত মণ্ডল (Anubrata Mandal), বিধায়ক অভিজিৎ সিংহ, বীরভূম জেলা শাসক বিধান রায়, জেলা পুলিশ সুপার নগেন্দ্র ত্রিপাঠী, বোলপুরের এসডিপিও অভিষেক রায়, মহম্মদবাজার থানার ওসি মহম্মদ আলি। তাঁদের সঙ্গে বৈঠক করেন অভিনেতা। প্রায় দেড় ঘণ্টা চলে রুদ্ধদ্বার বৈঠক৷ এরপর প্রশাসনিক আধিকারিকদের সঙ্গে মধ্যাহ্নভোজ সারেন পরমব্রত।

[আরও পড়ুন: এখনও জলমগ্ন হাওড়া-শিয়ালদহের একাংশ, লোকাল-সহ বাতিল একাধিক দূরপাল্লার ট্রেন]

বৈঠক শেষে তৃণমূলে যোগ দেওয়া প্রসঙ্গে অভিনেতা পরমব্রত চট্টোপাধ্যায় জানান, এটা সৌজন্য সাক্ষাৎ। তিনি বলেন, “এদিকে ব্যক্তিগত একটা কাজে এসেছিলাম, তাই দেখা করলাম অনুব্রতবাবুর সঙ্গে। এক সঙ্গে খাওয়া-দাওয়া হল, কুশল বিনিময় হল।” অনুব্রত মণ্ডলের সঙ্গে বৈঠক কি তৃণমূলে যোগ দেওয়ার ইঙ্গিত? এ প্রশ্নের উত্তরে পরমব্রত জানান, “কোথাও যোগ দেওয়ার জল্পনা নেই, আবার না যোগ দেওয়ার জল্পনা নেই। সরাসরি রাজনীতিতে যোগ দেওয়ার কোনও ভাবনা আমার নেই৷” তবে কী নিয়ে এদিনের বৈঠক সেই বিষয়ে মুখ খুলতে চাননি অনুব্রত মণ্ডল-সহ প্রশাসনের কর্তাব্যক্তিরা।

[আরও পড়ুন: QR কোড স্ক্যান করে Metro স্টেশনে যাত্রী প্রবেশের ভাবনা, পুরোপুরি অচল হবে টোকেন? উঠছে প্রশ্ন]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement
toolbarHome ই পেপার toolbarup রাজধানী এক্সপ্রেস toolbarvideo ISL10 toolbarshorts রোববার