shono
Advertisement

Bengal Panchayat Election 2023: তৃণমূলকে ভোট না দিলে লক্ষ্মীর ভাণ্ডার বন্ধ! করণদিঘির বিধায়কের হুমকি ঘিরে শোরগোল

ফাঁস করলেন সাগরদিঘির বিধায়ক বায়রন বিশ্বাসের দলবদলের কারণও।
Posted: 04:04 PM Jul 02, 2023Updated: 04:07 PM Jul 02, 2023

শংকরকুমার রায়, রায়গঞ্জ: ফের হুমকির রাজনীতি। তৃণমূলকে ভোট না দিলে লক্ষ্মীর ভাণ্ডার বন্ধের হুমকি তৃণমূল বিধায়ক গৌতম পালের। ফাঁস করলেন সাগরদিঘির বিধায়ক বায়রন বিশ্বাসের দলবদলের কারণ। প্রকাশ্য জনসভা থেকে তাঁর দাবি, অন্য় দলে ভোট দিলে উন্ননয় হবে না। লক্ষ্মীর ভাণ্ডার বন্ধ হয়ে যাবে। উত্তর দিনাজপুরের করণদিঘির এই ভিডিও পোস্ট করে নিন্দায় সরব বিজেপির রাজ্য় সভাপতি সুকান্ত মজুমদার।

Advertisement

শনিবার পঞ্চায়েত (Bengal Panchayat Election 2023) প্রচারে বক্তব্য রাখছিলেন করণদিঘির বিধায়ক গৌতম পাল। এবার ওই ব্লক থেকেই জেলা পরিষদের প্রার্থী হয়েছেন তাঁর স্ত্রী পম্পা পাল। জনসভা থেকেই বিধায়ক বলেন, সিপিএম-কংগ্রেসের জোট প্রার্থীরা জিতে গেলেও জিততে দেব না। এরপরই তাঁর হুমকি, উন্নয়নের কাজ করবে একমাত্র তৃণমূল। অন্য় কেউ করতে পারবে না। সিপিএম-কংগ্রেসকে ভোট দিলে লক্ষ্মীর ভাণ্ডার বন্ধ। এরপরই বায়রন বিশ্বাসের দলবদলের আসল কারণ জানান করণদিঘির বিধায়ক।

[আরও পড়ুন: বিনা পয়সায় ৪০ অপারেশন, শহরে এই প্রথম অস্ত্রোপচার মেলা]

 

গৌতম পাল বলেন, “সিপিএম-কংগ্রেস জোট জিতলে লক্ষ্মীর ভাণ্ডার বন্ধ হয়ে যাবে। এই কারণে বায়রন বিশ্বাসকে দলবদল করতে বাধ্য হয়েছে। বুঝেছে, তৃণমূলে না এলে উন্নয়ন করা সম্ভব হবে না।” উল্লেখ্য়, সাগরদিঘি উপনির্বাচনে জয়ী হয় বাম-কংগ্রেস জোটের প্রার্থী বায়রন বিশ্বাস। তারপরই ওই এলাকায় লক্ষ্মীর ভাণ্ডার প্রকল্পের টাকা বন্ধ হয়ে গিয়েছিল বলে অভিযোগ তুলেছিল কংগ্রেস। অধীর চৌধুরী ধরনাও দিয়েছিলেন। এরপর কংগ্রেস বিধায়ক দলবদল করেন। তার আসল কারণ এদিন ফাঁস করলেন করণদিঘির বিধায়ক।

 

সেই হুমকির ভিডিও পোস্ট করে বিজেপির রাজ্য় সভাপতি দাবি করেন, “করণদীঘির তৃণমূল বিধায়ক এর বিস্ফোরক বক্তব্য। তিনি প্রকাশ্যে ভোটারদের হুমকি দিয়ে বলছেন, তৃণমূলকে ভোট না দিলে লক্ষ্মীর ভান্ডার বন্ধ হয়ে যাবে। সাগরদীঘিতে ও লক্ষ্মীর ভান্ডার বন্ধ করে দেওয়া হয়েছিল বলে বিস্ফোরক স্বীকারোক্তি তার।” স্বাভাবিকভাবেই তৃণমূল বিধায়কের মন্তব্য ঘিরে শোরগোল পড়েছে।

[আরও পড়ুন: আচমকাই ‘নাটক’! মহারাষ্ট্রের উপমুখ্যমন্ত্রী হিসেবে শপথ নিলেন অজিত পওয়ার]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement
toolbarHome ই পেপার toolbarup রাজধানী এক্সপ্রেস toolbarvideo ISL10 toolbarshorts রোববার