WB Civic Polls 2022: পুরভোটে রক্তাক্ত আসানসোল, মাথা ফাটল বিজেপি কর্মীর, জামুড়িয়ায় চলল গুলি

12:46 PM Feb 12, 2022 |
Advertisement

শেখর চন্দ্র, আসানসোল: পুরভোটে রক্তাক্ত আসানসোল (Asansole)। মাথা ফাটল বিজেপি প্রার্থীর। আবার জামুড়িয়া এলাকা থেকে মিলল গুলি চালানোর অভিযোগ। সবমিলিয়ে শনিবার বেলা গড়াতেই পুর নির্বাচনের (WB Civic Polls 2022) বিক্ষিপ্ত অশান্তির আঁচে পুড়ল কোলিয়ারি এলাকা।

Advertisement

প্রথমে উত্তপ্ত হয় আসানসোল পুরনিগমের ১৫ নম্বর ওয়ার্ড। বিজেপি প্রার্থী আদর্শ শর্মার অভিযোগ, বুথে দখল করে ছাপ্পা চলছিল। আটকাতে গেলে তৃণমূল প্রার্থীর নেতৃত্বে প্রায় ২০০ জন দুষ্কৃতী আদর্শের উপর চড়াও হয় বলে অভিযোগ। বেধড়ক মারধর করে দলীয় প্রার্থীর মাথা ফাটিয়ে দেওয়া হয় বলে অভিযোগ করে বিজেপি। শুধু তাই নয়, আদর্শের স্কুটির চাবির পাশাপাশি তাঁর পকেট থেকে টাকাও কেড়ে নেয় দুষ্কৃতীরা।

[আরও পড়ুন: নজিরবিহীন ছবি বিধাননগরে! বুথে তৃণমূল ও বিজেপির মহিলা প্রার্থীদের মধ্যে হাতাহাতি]

জখম বিজেপি প্রার্থী।

ঘটনাস্থলে থেকে ২৭ নম্বর ওয়ার্ড যেখানে জিতেন্দ্র তিওয়ারি ছিলেন সেখানে চলে আসেন বিজেপি প্রার্থী। হাসপাতালে যাননি কেন, জিজ্ঞেস করা হলে বিজেপি প্রার্থী আদর্শ শর্মার জবাব, ওখান থেকে হাসপাতালে গেলে আমাকে অপহরণ করা হত। তাই এখানে এলাম। এখান থেকে হাসপাতাল যাব। যদিও সমস্ত অভিযোগ অস্বীকার করেছেন ১৫ নম্বর ওয়ার্ডের তৃণমূল প্রার্থী শ্যাম সোরেণ। তাঁর দাবি, “সমস্ত অভিযোগ মিথ্যা।” এই ঘটনায় ৪ জনকে গ্রেপ্তার করেছে পুলিশ। 

অশান্তি আঁচ ছড়িয়েছে আসানসোলে ১২ নম্বর ওয়ার্ডেও। এই ওয়ার্ডের জামুড়িয়ার শ্রীপুর হাইস্কুলের বুথে চলল গুলি। ১২ নং ওয়ার্ডের দুটি বুথ দখল করে গুলি চালানোর অভিযোগ উঠল দুষ্কৃতীদের বিরুদ্ধে। তারা সকলেই তৃণমূল আশ্রিত বলে অভিযোগ জানালেন সিপিএম প্রার্থী। গুলিচালনার অভিযোগ অস্বীকার করেনি পুলিশ। তবে এ নিয়ে কোনও প্রতিক্রিয়া দেয়নি পুলিশ। তবে এই ঘটনায় আতঙ্কিত ভোটাররা। 

জামুড়িয়ায় অশান্তি।

[আরও পড়ুন: IPL Auction 2022 LIVE: মোটা টাকায় নাইট সংসারে শ্রেয়স আইয়ার, ৭.২৫ কোটিতে কেকেআরে কামিন্স]

পুরভোটের দিন সকাল থেকে অশান্তির খবর মিলছে আসানসোলের বিভিন্ন প্রান্ত থেকে। কোথাও বিজেপির প্রার্থীর নির্বাচনী এজেন্টকে ঢুকতে বাধা দেওয়ার অভিযোগ উঠেছে। চলছে ক্রমাগত গো ব্যাক স্লোগান। এমনকী, আসানসোল দক্ষিণ কেন্দ্রের বিধায়ককে নোটিশ দিয়েছে কমিশন। তাঁকে নিজের ওয়ার্ডের বাইরে বের হতে বারন করল কমিশন। 

 

Advertisement