shono
Advertisement

Sukanta Majumdar: সুকান্তর গাড়ি ঘিরে ‘বিক্ষোভ’, জয়নগরে তীব্র উত্তেজনা

বিজেপি রাজ্য সভাপতিকে কালো পতাকা দেখানো হয় বলেও অভিযোগ।
Posted: 06:02 PM Dec 10, 2022Updated: 06:27 PM Dec 10, 2022

দেবব্রত মণ্ডল, ডায়মন্ড হারবার: দলীয় কর্মসূচি সেরে ফেরার পথে বিজেপি রাজ্য সভাপতি সুকান্ত মজুমদারকে ঘিরে বিক্ষোভ। তাঁকে লক্ষ্য করে কালো পতাকা দেখানো হয় বলেই অভিযোগ। শনিবার সন্ধের এই ঘটনাকে কেন্দ্র করে দক্ষিণ ২৪ পরগনার জয়নগরের নতুন হাটে তীব্র উত্তেজনা। শুরু শাসক-বিরোধী জোর তরজা।

Advertisement

শনিবার দক্ষিণ ২৪ পরগনার জয়নগর ও কুলতলিতে একাধিক কর্মসূচি ছিল বিজেপি রাজ্য সভাপতি সুকান্ত মজুমদারের। কর্মসূচি সেরে ফিরছিলেন তিনি। অভিযোগ, ঠিক সেই সময় জয়নগরের নতুন হাটে তাঁর গাড়ি ঘিরে ধরে বেশ কয়েকজন। বিজেপি রাজ্য সভাপতিকে কালো পতাকা দেখানো হয় বলেও অভিযোগ। একশো দিনের কাজের টাকা কেন পাওয়া যাচ্ছে না, প্ল্যাকার্ড হাতে বিক্ষোভ দেখান অনেকেই। এই ঘটনাকে কেন্দ্র করে শীতের সন্ধেয় জয়নগরের নতুন হাটে তীব্র উত্তেজনা ছড়ায়।

[আরও পড়ুন: অসুস্থতায় প্রাণহানি নাকি অন্য কিছু? পুলিশ ক্যাম্পে অ্যাডিশনাল সাব ইন্সপেক্টরের মৃত্যুতে রহস্য]

গাড়ি ঘিরে বিক্ষোভ প্রসঙ্গে সুকান্ত মজুমদারের দাবি, তৃণমূল কর্মী-সমর্থকরা একাজ করেছেন। তিনি আরও বলেন, “আমার গাড়ি ঘিরে বিক্ষোভ দেখানো হয়। লাঠি নিয়েও চড়াও হয় কেউ কেউ। নিরাপত্তারক্ষীদের তৎপরতায় আমি সুস্থ আছি। তবে গাড়ির ওয়াইপার ভেঙে দেওয়া হয়েছে। সামনে পুলিশ থাকা সত্ত্বেও বাধা দেওয়া হয়নি।” তবে বিজেপি রাজ্য সভাপতি দাবি খারিজ করেছেন তৃণমূলের রাজ্য সাধারণ সম্পাদক কুণাল ঘোষ। তিনি বলেন, “যাঁরা জাতি, ধর্মে বিভেদ করেন তাঁদের সামনে স্থানীয়রাই বিক্ষোভ করেছেন। এর সঙ্গে রাজনীতির কোনও সম্পর্ক নেই। তৃণমূল কর্মীরা একাজ করেননি।”

সুকান্ত মজুমদারের গাড়ির সামনে বিক্ষোভের ঘটনার পর থেকে থমথমে জয়নগরের নতুন হাট। যাতে আর নতুন করে কোনও অশান্তি তৈরি না হয় তাই এলাকায় পুলিশ মোতায়েন করা হয়েছে।

[আরও পড়ুন: অসুস্থতায় প্রাণহানি নাকি অন্য কিছু? পুলিশ ক্যাম্পে অ্যাডিশনাল সাব ইন্সপেক্টরের মৃত্যুতে রহস্য]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement
toolbarHome ই পেপার toolbarup রাজধানী এক্সপ্রেস toolbarvideo ISL10 toolbarshorts রোববার