shono
Advertisement

Sukanta Mazumder: সুকান্ত মজুমদারের উপর ‘হামলা’, আক্রান্ত নিরাপত্তারক্ষীরাও

দলীয় কর্মসূচি থেকে ফেরার পথে বিপত্তি।
Posted: 07:19 PM Oct 04, 2023Updated: 08:42 PM Oct 04, 2023

রাজা দাস, বালুরঘাট: দিল্লিতে অভিষেক বন্দ্যোপাধ্যায়-সহ একাধিক নেতানেত্রীকে হেনস্তার প্রতিবাদের আঁচ। বিক্ষোভ কর্মসূচির ফাঁকে বিজেপি রাজ্য সভাপতি সুকান্ত মজুমদারের উপর হামলার চেষ্টার অভিযোগ। তাঁর নিরাপত্তারক্ষীদের উপর হামলার চেষ্টা করা হয় বলেও অভিযোগ। এই ঘটনায় দক্ষিণ দিনাজপুরের হিলি থানায় অভিযোগ দায়ের বালুরঘাটের সাংসদের।

Advertisement

বুধবার সন্ধ্যায় হিলিতে সাংগঠনিক সভা ছিল বিজেপির। বৈঠক সেরে বেরিয়ে হিলি বাসস্ট্যান্ডে দলীয় নেতা-কর্মীদের সঙ্গে নিয়ে স্থানীয় চায়ের দোকানে গিয়েছিলেন বিজেপি রাজ্য সভাপতি। সেই সময় অদূরে দিল্লি কাণ্ডের প্রতিবাদে বিক্ষোভ দেখাচ্ছিল তৃণমূল। অভিযোগ, ঘাসফুল শিবিরের কর্মী-সমর্থকরা সুকান্তর গাড়িতে হামলার চেষ্টা করে। দলীয় পতাকা হাতে গাড়ি ভাঙচুরের চেষ্টা করে বলেও অভিযোগ।

[আরও পড়ুন: দেরিতে আসায় স্কুলে ঢুকতে বাধা, প্রতিবাদে পথ অবরোধ, গেট ভাঙার চেষ্টা ক্ষুব্ধ পড়ুয়াদের]

গাড়ি থেকে নেমে পড়েন বিজেপি রাজ্য সভাপতি। বিক্ষোভকারীদের পিছু ধাওয়া করেন। সেই সময় তৃণমূল কর্মী-সমর্থকরা তাঁকে ‘গো ব্যাক’ স্লোগানও দেয়। এমনকী বিজেপি নেতাকে ‘চোর’ বলেও কটাক্ষ করা হয়। এই ঘটনায় স্বাভাবিকভাবেই অত্যন্ত ক্ষুব্ধ বিজেপি রাজ্য সভাপতি সুকান্ত মজুমদার। তিনি হিলি থানায় অভিযোগ দায়ের করেন। প্রয়োজনে স্থাবর অস্থাবর সম্পত্তির খতিয়ান সকলকে দিতে পারেন বলেই ‘চোর’ কটাক্ষের পালটা জবাব দেন।
দেখুন ভিডিও:

[আরও পড়ুন: কোল থেকে ছিটকে রাস্তায় সন্তান, টোটোচালক বাবা ও মায়ের চোখের সামনে মৃত্যু একরত্তির]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement
toolbarHome ই পেপার toolbarup রাজধানী এক্সপ্রেস toolbarvideo ISL10 toolbarshorts রোববার