shono
Advertisement
Visva-Bharati University

বিশ্বভারতীর হস্টেলে ছাত্রীর রহস্যমৃত্যু, কারণ নিয়ে ঘনাচ্ছে রহস্য

মৃতা ছাত্রী বারাণসীর বাসিন্দা।
Published By: Tiyasha SarkarPosted: 10:26 AM Sep 06, 2024Updated: 10:31 AM Sep 06, 2024

স্টাফ রিপোর্টার: আর জি করে চিকিৎসককে ধর্ষণ ও খুনে তোলপাড় বাংলা। এই পরিস্থিতিতে বিশ্বভারতীর আম্রপালি হস্টেলে এক ছাত্রীর রহস্যমৃত্যু। ঘটনাকে কেন্দ্র করে প্রবল শোরগোল। প্রাথমিকভাবে মনে করা হচ্ছে, ছাত্রীটি বিষ খেয়ে আত্মহত্যা করেছেন। দেহ পাঠানো হয়েছে ময়নাতদন্তের জন্য।

Advertisement

জানা গিয়েছে, মৃত ছাত্রীর নাম অনামিকা সিংহ। বারাণসীর বাসিন্দা তিনি। বিশ্বভারতীর শিল্প সদনে পড়াশোনা করছিলেন। বৃহস্পতিবার সন্ধ্যা ৬ বেজে ৪০ মিনিট নাগাদ আম্রপালি গার্লস হস্টেলে অচৈতন্য অবস্থায় উদ্ধার হয় ওই ছাত্রী। বিশ্বভারতী কর্তৃপক্ষ সূত্রে জানা গিয়েছে, ছাত্রীকে উদ্ধারের পর প্রথমে তাঁকে বিশ্বভারতীর নিজস্ব হাসপাতালে নিয়ে যাওয়া হয়। কিন্তু তাঁর অবস্থা আশঙ্কাজনক হওয়ায় সেখান থেকে তাঁকে দ্রুত বোলপুর মহকুমা হাসপাতালে স্থানান্তর করা হয়, সেখানে চিকিৎসকরা তাঁকে মৃত ঘোষণা করেন।

[আরও পড়ুন: মেট্রোর সুড়ঙ্গের শ্যাফটের নিচে ‘লিকেজ’! পুজোর মুখে নতুন করে বিপত্তি বউবাজারে]

তবে কীভাবে মৃত্যু, তা এখনও স্পষ্ট নয়। প্রাথমিকভাবে এটি আত্মহত্যার ঘটনা বলে মনে করা হলেও, এর পিছনে কোনও রহস্য আছে কিনা, তা খতিয়ে দেখছে পুলিশ। পুলিশের পক্ষ থেকে তদন্ত শুরু হয়েছে। হস্টেলের আবাসিকদের জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। ছাত্রীর মৃত্যুর খবরে পুরো বিশ্বভারতী বিশ্ববিদ্যালয়ে শোকের ছায়া নেমে এসেছে। সহপাঠীরা এবং বিশ্ববিদ্যালয়ের অন্যান্য ছাত্রছাত্রীরা হতবাক ও মর্মাহত। শিক্ষার্থী এবং হস্টেল কর্তৃপক্ষের মধ্যে আতঙ্ক ছড়িয়ে পড়েছে। এবিষয়ে বিশ্বভারতী কর্তৃপক্ষ তদন্ত শেষ না হওয়া পর্যন্ত কিছু বলতে নারাজ তারা। প্রশাসনের পক্ষ থেকে জানানো হয়েছে, এই ধরনের মর্মান্তিক ঘটনাকে কেন্দ্র করে যেন কেউ গুজব না ছড়ায় সেদিকে নজর রাখতে হবে।

[আরও পড়ুন: সাতসকালে সন্দীপের দুয়ারে ইডি, তালাবন্ধ দরজার বাইরে অপেক্ষায় আধিকারিকরা]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

হাইলাইটস

Highlights Heading
  • আর জি করে চিকিৎসককে ধর্ষণ ও খুনে তোলপাড় বাংলা।
  • এই পরিস্থিতিতে বিশ্বভারতীর আম্রপালি হস্টেলে এক ছাত্রীর রহস্যমৃত্যু। ঘটনাকে কেন্দ্র করে প্রবল শোরগোল।
  • প্রাথমিকভাবে মনে করা হচ্ছে, ছাত্রীটি বিষ খেয়ে আত্মহত্যা করেছেন। দেহ পাঠানো হয়েছে ময়নাতদন্তের জন্য।
Advertisement