shono
Advertisement
Bhatpara

মুড়ি মুড়কির মতো বোমাবাজি! ভাটপাড়ায় দুষ্কৃতী দৌরাত্ম্যে জখম ৪

ঘটনার তদন্তে নেমেছে ভাটপাড়া থানার পুলিশ।
Published By: Subhankar PatraPosted: 12:45 PM Jul 20, 2024Updated: 02:15 PM Jul 20, 2024

অর্ণব দাস, বারাকপুর: আবারও বোমাবাজি ভাটপাড়ায়। শুক্রবার গভীর রাতে ভাটপাড়া পুরসভার ১৭ নম্বর ওয়ার্ডের মোমিন পাড়া এলাকায় বোমাবাজির করা হয় জানা গিয়েছে। ঘটনায় তীব্র উত্তেজনা এলাকায়। দুই দুষ্কৃতীর এলাকা দখলের লড়াইয়ের জেরে বোমাবাজি বলে অনুমান। ঘটনায় এলাকার ৩ বাসিন্দা-সহ এক দুষ্কৃতী আহত হয়েছে। কলকাতার হাসপাতালে তাঁদের চিকিৎসার জন্য নিয়ে যাওয়া হয়। পরে আহত প্রত্যেকেই ছেড়ে দেওয়া হয়েছে বলে খবর। ঘটনার তদন্তে পুলিশ।

Advertisement

[আরও পড়ুন: শক্তি বাড়িয়ে উপকূলের আরও কাছে নিম্নচাপ, ভাসবে একুশের সমাবেশ?]

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গিয়েছে, শুক্রবার রাতে দুই দুষ্কৃতীর লড়াইয়ে উত্তপ্ত হয়ে ওঠে মোমিন পাড়া এলাকা। তখনই সমাজবিরোধীদের কাছে থাকা বোমা রাস্তায় পড়ে যায়। সেই থেকেই বিস্ফোরণ। যার জেরে আহত হন তিন বাসিন্দা। আহত হয় এক দুষ্কৃতীও। রক্তাক্ত অবস্থায় তাঁদের উদ্ধার করে ভাটপাড়া স্টেট জেনারেল হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখানে অবস্থার অবনতি হলে কলকাতার হাসপাতালে স্থানান্তরিত করা হয়। বোমাবাজির খবর পেয়ে শনিবার সকালে ঘটনাস্থলে যায় ভাটপাড়া থানার পুলিশ (Bhatpara Police Station)।

ইতিমধ্যেই বোমাবাজির ঘটনায় নাম জড়িয়েছে এলাকার কুখ্যাত দুষ্কৃতী কালাবাবুর নাম। তার সঙ্গে অন্য দুষ্কৃতীর ঝামেলার জেরে বোমাবাজির ঘটনা। বারাকপুরের প্রাক্তন সাংসদ তথা বিজেপি নেতা অর্জুন সিংয়ের দাবি, কালাবাবুর দল পুনরায় সংক্রিয় হচ্ছে। তার জেরেই এই ঘটনা। তিনি বলেন, "দুষ্কৃতী কালাবাবুর লোকেরা এসব করেছে। ওই এলাকায় বোমা বানানো হয়। তা বানাতে গিয়েই তা ফেটে গিয়ে বিপত্তি।" পাশাপাশি, পুলিশ দুষ্কৃতীদের প্রশ্রয় দিচ্ছে বলে অভিযোগ তুলে সরব হয়েছেন অর্জুন। তিনি বলেন, "পুলিশ আবার এই দুষ্কৃতীদের বারাকপুরের বুকে সক্রিয় করতে উদ্যোগী হয়েছে। তাই এই সমস্ত ঘটনা ঘটছে।" যদিও স্থানীয় তৃণমূল নেতৃত্বের দাবি দাবি প্রণয়ঘটিত কারণে এই বোমাবাজির ঘটনা ঘটেছে। ঘটনার তদন্তে নেমেছে ভাটপাড়া থানার পুলিশ।

[আরও পড়ুন: আরও বিপাকে কালনার পুরপ্রধান, নিরাপত্তারক্ষীকে মারধরে দায়ের FIR, শোকজ করল দল]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

হাইলাইটস

Highlights Heading
  • আবারও বোমাবাজি ভাটপাড়ায়।
  • শুক্রবার গভীর রাতে ভাটপাড়া পুরসভার ১৭ নম্বর ওয়ার্ডের মোমিন পাড়া এলাকায় বোমাবাজির ঘটনা ঘটে বলে জানা গিয়েছে।
  • যা নিয়ে তীব্র উত্তেজনা ছড়ায় এলাকায়। দুই দুষ্কৃতীর এলাকা দখলের লড়াইয়ের জেরে বোমাবাজি বলে অনুমান।
Advertisement