shono
Advertisement

বাঁশ-দা দিয়ে নৃশংস অত্যাচার, বাংলাদেশি পাচারকারীদের হামলায় জখম ৩ বিএসএফ জওয়ান

৮ কেজি গাঁজা ঘটনাস্থল থেকে বাজেয়াপ্ত করা হয়েছে। The post বাঁশ-দা দিয়ে নৃশংস অত্যাচার, বাংলাদেশি পাচারকারীদের হামলায় জখম ৩ বিএসএফ জওয়ান appeared first on Sangbad Pratidin.
Posted: 09:34 AM Jul 05, 2020Updated: 09:44 AM Jul 05, 2020

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ভারত-বাংলাদেশ সীমান্তে বাঁশ ও দা দিয়ে নৃশংস অত্যাচার। বাংলাদেশি পাচারকারীদের হামলায় গুরুতর জখম হলেন তিন বিএসএফ (BSF) জওয়ান। উত্তর ২৪ পরগনার সীমান্ত লাগোয়া বিএসএফের বাঁশঘাটা পোস্টের ঘটনা। হামলাকারীদের রুখতে প্রাণঘাতী নয়, এমন গুলিও চালানো হয়। তবে তাদের রোখা সম্ভব হয়নি। তবে পাচারকারীদের কাছ থেকে অন্তত আট কেজি গাঁজা বাজেয়াপ্ত করা হয়েছে।

Advertisement

সীমান্তরক্ষা বাহিনীর তরফে জানানো হয়েছে, গত শুক্রবার সীমান্তে টহল দিচ্ছিল বিএসএফের ১০৭ নম্বর ব্যাটেলিয়ন। রাত সাড়ে তিনটে নাগাদ ১০-১২ জন বাংলাদেশি পাচারকারীকে দেখতে পান জওয়ানরা। তাদের আটকানোর চেষ্টা করা হয়। তাতেই পাচারকারীরা তাঁদের উপর ধারাল অস্ত্র হাতে চড়াও হয়। বিএসএফের এক উচ্চপদস্থ আধিকারিক বলেন, “বিএসএফের দলটিকে ঘিরে ফেলে পাচারকারীরা। বাঁশ এবং দা দিয়ে নৃশংসভাবে তাঁদের উপর হামলা চালায়।” আত্মরক্ষার স্বার্থে পাঁচ রাউন্ড গুলি ছোঁড়ে বিএসএফ। তবে ওই গুলি প্রাণঘাতী নয়। হামলায় কমপক্ষে তিনজন বিএসএফ জওয়ান জখম হয়েছেন। বর্তমানে তাঁরা চিকিৎসাধীন।

[আরও পড়ুন: বারাকপুরে শুটআউট, দুষ্কৃতীদের গুলিতে জখম বিদায়ী তৃণমূল কাউন্সিলর]

পরিস্থিতি বেগতিক বুঝে সীমান্ত টপকে পালিয়ে যায় পাচারকারীরা। তবে বেশ কয়েকজন পাচারকারীও জখম হয়েছে বলেই মনে করা হচ্ছে। পাচারকারীদের ধরা যায়নি ঠিকই তবে ঘটনাস্থল থেকে আট কেজি গাঁজা বাজেয়াপ্ত করা হয়েছে। এই ঘটনার পর থেকে স্বাভাবিকভাবে সীমান্ত লাগোয়া এলাকা থমথমে হয়ে রয়েছে। 

[আরও পড়ুন: করোনা রোগীর চিকিৎসায় ‘গাফিলতি’ বেসরকারি হাসপাতালের, নয়া গাইডলাইন প্রকাশ রাজ্যের]

The post বাঁশ-দা দিয়ে নৃশংস অত্যাচার, বাংলাদেশি পাচারকারীদের হামলায় জখম ৩ বিএসএফ জওয়ান appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement
toolbarHome ই পেপার toolbarup রাজধানী এক্সপ্রেস toolbarvideo ISL10 toolbarshorts রোববার