shono
Advertisement

‘পোলাও আছে, ঘিয়ের জন্য ঘেউ ঘেউ করছে’, মনোরঞ্জন ব্যাপারীর নিশানায় DA আন্দোলনকারীরা

পালটা কটাক্ষের মুখে বিধায়ক।
Posted: 09:27 AM Mar 22, 2023Updated: 09:27 AM Mar 22, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: বকেয়া ডিএ’র দাবিতে সরকারি চাকরজীবীরা আন্দোলন জারি। এদিকে মুখ্যমন্ত্রী কার্যত স্পষ্ট করে দিয়েছেন, এই মুহূর্তে দাবি পূরণ অসম্ভব। এরই মাঝে আন্দোলনরতদের আপত্তিকর ভাষায় আক্রমণ করলেন তৃণমূল বিধায়ক মনোরঞ্জন ব্যাপারী। সোশ্যাল মিডিয়ায় লিখলেন, “পাতে পোলাও আছে, তাও ঘিয়ের জন্য ঘেউ ঘেউ করছে একদল।” এই মন্তব্যের জেরে তীব্র কটাক্ষের শিকার হয়েছেন তিনি।

Advertisement

বিষয়টা ঠিক কী? বকেয়া ডিএ’র দাবিতে আন্দোলনকে একে বারেই ভাল ভাবে নিচ্ছে না রাজ্য। মুখ্যমন্ত্রী-সহ একাধিক মন্ত্রীর বক্তব্যে তা স্পষ্ট। এদিকে নিজেদের অবস্থান থেকে এক বিন্দু সরতে অনড় আন্দোলনকারীরা। জল গড়িয়েছে শীর্ষ আদালত পর্যন্ত। অর্থাৎ জটিলতা অব্যহত। এরই মাঝে বুধবার সকালে ডিএ আন্দোলনকারীদের বিঁধে একটি ফেসবুক পোস্ট করেন বলাগড়ের বিধায়ক মনোরঞ্জন ব্যাপারী। লেখেন, “একদল লোকের পাতে পোলাও-মাংস আছে। তাঁরা ঘেউ ঘেউ করছে। বলছে পোলাওয়ে ঘি কম। আরও ঘি ঢালতে হবে। আর একদল যারা খালি পেটে গামছা বেঁধে রাতে ঘুমাতে যায়। আমি সবদিন ওই না খাওয়া লোকটির জন‍্য লড়েছি আর লড়ব। ঘি বাবুর লড়াইয়ে সে হারবে না জিতবে আমার কিছু যায় আসে না।”

[আরও পড়ুন: বগটুই কাণ্ডের বর্ষপূর্তিতে রাজনীতির রং, স্বজনহারাদের দলে টানতে মরিয়া TMC-BJP!]

এই মন্তব্যের জেরে তীব্র কটাক্ষের শিকার হয়েছেন তৃণমূল বিধায়ক। কেউ লিখেছেন, “আপনার বিধায়ক ভাতা এলাকার ভাত না পাওয়া মানুষদের দান করুন। সেই নথি এখানে পোস্ট করুন। আর যে যে সরকারি সুবিধা ভোগ করেন সেগুলোও ছাড়ুন।” কেউ লিখেছেন, “বাম আমলে বিধায়কদের মাইনে কত ছিল আর আজ আপনি কত টাকা মাইনে তুলছেন মনে করুন ভেবেছিলাম আপনি ভদ্রলোক।” একজন আবার লিখেছেন, “মহাশ্বেতা দেবীর রেফারেন্সে লেখক হয়েছেন, মমতা দিদির অনুপ্রেরণায় বিধায়ক হয়েছে, এবার নিজের যোগ্যতায় মানুষ হবার চেষ্টা করুন।”

[আরও পড়ুন: SSC Scam: অয়ন কাণ্ডে শ্বেতা ছাড়াও অন্য নারীর যোগ, টাকা পাচারে যুক্ত ছেলেও!]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement
toolbarHome ই পেপার toolbarup রাজধানী এক্সপ্রেস toolbarvideo ISL10 toolbarshorts রোববার