shono
Advertisement

মুর্শিদাবাদে আইন অমান্য কর্মসূচির মাঝেই মৃত্যু বাম সমর্থকের

মঙ্গলবার রাজ্য জুড়েই আইন অমান্য কর্মসূচির ডাক দিয়েছিল বামেরা৷ বহরমপুরে এই আইন অমান্য কর্মসূচিকে কেন্দ্র করে পুলিশ এবং বাম কর্মী সমর্থকদের সংঘর্ষে পরিস্থিতি রণক্ষেত্রের চেহারা নেয়৷ লাঠিচার্জ করে পুলিশ। কাঁদানে গ্যাসের সেল ফাটানো হয়।
Posted: 08:59 AM Feb 14, 2024Updated: 09:04 AM Feb 14, 2024

কল্যাণ চন্দ, বহরমপুর: দলের আইন অমান্য কর্মসূচিতে যোগ দিয়ে অসুস্থ হয়ে মৃত্যু এক বাম সমর্থকের। ঘটনাটি ঘটেছে মুর্শিদাবাদের (Murshidabad) ডোমকল থানার সারাংপুর অঞ্চলের সাহাবাজপুরে। কান্নায় ভেঙে পড়েছে পরিবার।

Advertisement

মঙ্গলবার রাজ্য জুড়েই আইন অমান্য কর্মসূচির ডাক দিয়েছিল বামেরা৷ এই আইন অমান্য কর্মসূচিকে কেন্দ্র করে পুলিশ এবং বাম কর্মী সমর্থকদের সংঘর্ষে রণক্ষেত্রের চেহারা নেয় বহরমপুর৷ এর পরই পালটা লাঠিচার্জ করে পুলিশ। কাঁদানে গ্যাসের সেল ফাটানো হয়। সেখানেই ছিলেন বাম সমর্থক আনারুল ইসলাম। জানা গিয়েছে, আন্দোলন চলাকালীন অসুস্থ হয়ে পড়েন তিনি। বাড়ি ফেরার পর অবস্থার অবনতি হয়। তড়িঘড়ি তাঁকে ইসলামপুর হাসপাতালে ভর্তি করা হয়। এর পর সেখান থেকে তাঁকে ডোমকল মহকুমা হাসপাতালে স্থানান্তরিত করা হয়।

[আরও পড়ুন: এক কোটি পরিবারকে বিনামূল্যে বিদ্যুৎ! প্রকল্পের সূচনা মোদির, কীভাবে আবেদন করবেন?]

রাতেই অবস্থার আরও অবনতি হলে আনারুলকে বহরমপুরের মুর্শিদাবাদ মেডিক্যাল কলেজ ও হাসপাতালে স্থানান্তরিত করার পরামর্শ দেন চিকিৎসকরা। কিন্তু বহরমপুর যাওয়ার পথেই মৃত্যু হয় তাঁর। এই ঘটনায় শোকের ছায়া এলাকায়।

[আরও পড়ুন: দাদার যৌন লালসার শিকার নাবালিকা! ন্যক্কারজনক ঘটনার সাক্ষী সরশুনা]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement
toolbarHome ই পেপার toolbarup রাজধানী এক্সপ্রেস toolbarvideo ISL10 toolbarshorts রোববার