shono
Advertisement

পাহাড়ে বিজেপিতে বিদ্রোহ! ভূমিপুত্র প্রার্থী না হলে নির্দল হয়ে লড়াইয়ের হুঁশিয়ারি বিধায়কের

আগেই ফেসবুকে দলের বিরুদ্ধে মন্তব্য পোস্ট করে বিতর্কের সৃষ্টি করেছেন বিধায়ক।
Posted: 12:34 PM Jan 11, 2024Updated: 12:35 PM Jan 11, 2024

নিজস্ব সংবাদদাতা, দার্জিলিং: ফের বেসুরো কার্শিয়াংয়ের বিজেপি বিধায়ক বিষ্ণুপ্রসাদ শর্মা। আবারও দলের বিরুদ্ধে তোপ দাগলেন তিনি। তাঁর সাফ দাবি, এবার লোকসভা নির্বাচনে দার্জিলিং আসনে বিজেপি যদি বহিরাগত কাউকে প্রার্থী করে তবে তিনি তাঁর বিরুদ্ধে ভোটে লড়াই করবেন। এর আগে বিষ্ণুপ্রসাদবাবু নিজের ফেসবুক অ্যাকাউন্টে দলের বিরুদ্ধে মন্তব্য পোস্ট করে বিতর্কের সৃষ্টি করেছেন।

Advertisement

তিনি সেখানে লেখেন, বিজেপি পাহাড়ের এগারোটি গোষ্ঠীকে জনজাতির স্বীকৃতি দেওয়ার আশ্বাস দিলেও কাজ করেনি। এদিনও একই প্রসঙ্গ তুলে তাঁর দাবি, “বিজেপি পাহাড়ের জন্য কিছুই করেনি। মাত্র চারটি গোষ্ঠীকে জনজাতির স্বীকৃতি দিয়ে পাহাড়ে ঝগড়া বাড়ানোর চেষ্টা করেছে।” বিজেপি বিধায়কের অভিযোগ, বিজেপি বারবার বাইরের লোক এনে সাংসদ তৈরি করছে। এটা অন্যায়। বহিরাগতরা পাহাড়ের জন্য কোনও কাজ করে না। এবার পাহাড় থেকেই প্রার্থী ঠিক করতে হবে। যদি সেটা না করে তবে তিনি নিজে দলীয় প্রার্থীর বিরুদ্ধে প্রতিদ্বন্দ্বিতা করবেন।

[আরও পড়ুন: খাস কলকাতার রাস্তায় মদ্যপের তাণ্ডব, ভ্যানচালককে ধাক্কার পর গাড়ির উপর নাচ যুবকের!]

এই প্রথম নয়, এর আগে একাধিকবার গোর্খাল্যান্ডের (Gorkhaland) দাবি তুলে সমালোচিত হয়েছেন কার্শিয়াঙের বিজেপি বিধায়ক। একুশের বিধানসভা ভোটে জেতার কয়েকমাস পরই পৃথক রাজ্যের দাবিতে বিজেপির সর্বভারতীয় সভাপতি জে পি নাড্ডাকে (JP Nadda) চিঠিও পাঠিয়েছিলেন বিষ্ণুপ্রসাদ শর্মা। বিধানসভার বাইরে আম্বেদকর মূর্তি পাদদেশে তাঁকে একাই অবস্থানে বসতে দেখা যায়। এবার সরাসরি দলের বিরুদ্ধেই বিদ্রোহ ঘোষণা করলেন কার্শিয়াংয়ের বিজেপি বিধায়ক।

[আরও পড়ুন: ফের হামলার আশঙ্কা ইডির? এবার শক্তি বাড়িয়ে অভিযান]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement
toolbarHome ই পেপার toolbarup রাজধানী এক্সপ্রেস toolbarvideo ISL10 toolbarshorts রোববার