shono
Advertisement

Breaking News

চায়ের প্যাকেটে গাঁজা পাচার ট্রেনের এসি কামরায়! সরাইঘাট এক্সপ্রেসে গ্রেপ্তার ৪

উদ্ধার হওয়া গাঁজার বাজারমূল্য ৮ লক্ষ টাকা।
Posted: 09:03 PM Dec 12, 2023Updated: 09:08 PM Dec 12, 2023

সুব্রত বিশ্বাস: অসম থেকে কলকাতায় গাঁজা পাচার। আর সেই পাচারের মাধ‌্যম সরাইঘাট এক্সপ্রেস! মঙ্গলবার একই ট্রেনে হানা দিয়ে প্রায় চল্লিশ কিলো গাঁজা উদ্ধার করেছে আরপিএফের সিআইবি বিভাগ। যার বাজারমূল্য ৮ লক্ষ টাকা।  

Advertisement

ট্রেনে গাঁজা পাচারের খবর পেয়ে এদিন খুব ভোরে মালদহ স্টেশনে ডাউন সরাইঘাট এক্সপ্রেসের এইচ এ-১ কোচে হানা দেয়  আরপিএফ দশ কিলো গাঁজা আটক করে। ট্রেনটি হাওড়া আসার পর এসি (AC) কামরা থেকে আরও চারজনকে আটক করে প্রায় ত্রিশ কিলো গাঁজা উদ্ধার করে আরপিএফের (RPF) সিআইবির আধিকারিকরা। উদ্ধার গাঁজার মূল‌্য প্রায় আট লক্ষ টাকা। চারজনকে গ্রেপ্তার করে নারকোটিক (Narcotics) বিভাগের হাতে তুলে দেওয়া হয়।

[আরও পড়ুন: ঘুষ নিলে ছাড় পাবেন না সরকারি আধিকারিকরা, BLRO-দের কড়া বার্তা মুখ্যমন্ত্রীর]

হাওড়া সিআইবি সূত্রে জানা গিয়েছে, গাঁজা পাচার হচ্ছিল এসি কামরাতে। মূলত চেকিং এড়াতে এসিতে যাত্রা করছিলেন পাচারকারীরা। গাঁজার প‌্যাকেটের বাইরে চায়ের প‌্যাকেট সাজিয়ে দু’টি ট্রলি ব‌্যাগের মধ্যে ভরে তা আনা হচ্ছিল। গাঁজার গন্ধ চাপতে সুগন্ধি চায়ের প‌্যাকেট ব‌্যহার করছিল পাচারকারীরা। আরপিএফের আইজি পরমশিব জানান, ট্রেনে করে গাঁজা কলকাতায় (Kolkata) আনা হচ্ছিল। আরপিএফ খবর পেয়ে তা উদ্ধারের  পাশাপাশি পাচারকারীদের গ্রেপ্তার করা হয়েছে। মূলত রুফটপ পার্টিতে এই গাজার রমরমা ব‌্যবহার। শীতের মরশুমে চাহিদা বাড়ায় অসম (Assam) থেকে এগুলি কলকাতায় আনা হচ্ছিল বলে নারকোটিক বিভাগের কর্তাদের ধারণা।

[আরও পড়ুন: ভিক্টোরিয়ান যুগের হোটেল সরাতে ব্যবহৃত হল ৭০০ সাবান ! ভিডিও দেখে তাজ্জব নেটিজেনরা]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement
toolbarHome ই পেপার toolbarup রাজধানী এক্সপ্রেস toolbarvideo ISL10 toolbarshorts রোববার