shono
Advertisement
Domkal

কীভাবে কাজ করে এয়ার গান? দেখতে গিয়ে প্রাণ গেল নাবালিকার

এই ঘটনায় ব্যাপক চাঞ্চল্য ছড়িয়েছে ডোমকলের ঘোড়ামারা ঘাটপাড়া এলাকায়।
Published By: Suchinta Pal ChowdhuryPosted: 01:49 PM Sep 05, 2024Updated: 04:02 PM Sep 05, 2024

অতুলচন্দ্র নাগ, ডোমাকল: এয়ার গানের গুলি লেগে মৃত্যু হল এক নাবালিকার। ঘটনাটি ঘটেছে মুর্শিদাবাদের ডোমকলের ঘোড়ামারা ঘাটপাড়ায়। পাশের বাড়ির এক যুবক নিজের এয়ার গানটি পরিষ্কার করছিল। কৌতুহলের বশে ওই নাবালিকা সেটি দেখতে যায়। আর সেটাই কাল হল! অসাবধানতায় গুলি লেগে প্রাণ গেল নাবালিকার। এই ঘটনায় ব্যাপক চাঞ্চল্য ছড়িয়েছে এলাকায়। 

Advertisement

পুলিশ সূত্রে খবর, মৃতার নাম মুসলেমা খাতুন। বয়স ১০ বছর। তার আসল বাড়ি কূপিলা গ্রামে। মুসলেমা ঘোড়ামায় মামার বাড়িতে থেকে পড়াশোনা করত। ঘটনার সময় পাশের বাড়ির যুবক রাজু মন্ডল তাঁর এয়ারগানটি পরিষ্কার করছিল। ওই সময় সেখানে পৌঁছে বন্দুকের ব্যাপারে কৌতুহল প্রকাশ করে মুসলেমা। তখন রাজু সেটা দেখানোর চেষ্টা করে। দেখায় কীভাবে ট্রিগার টিপলে গুলি চলে। আর সেটা দেখাতে গিয়েই বিপত্তি ঘটে।

[আরও পড়ুন: পড়শি যুবকের সঙ্গে এ কী করছে বাড়ির বউ! দেখে ফেলতেই শাশুড়িকে কোপ, আত্মঘাতী প্রেমিক

এই ঘটনা নিয়ে স্থানীয়রা জানান, বন্দুক দেখানোর সময় অসাবধানতাবশত গুলি বেরিয়ে মুসলেমার বুকে লাগে। গুরুতর আহত হয় সে। ওই অবস্থায় তাকে দ্রুত ডোমকল মহকুমা হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখানে চিকিৎসক দেখে মুসলেমাকে মৃত বলে ঘোষণা করেন। ঘটনার তদন্তে নামে ডোমকলের পুলিশ। এয়ার গানের মালিক যুবক রাজুকে আটক করে জিজ্ঞাসাবাদ করা হয়। পাশাপাশি মৃতদেহ ময়নাতদন্তের পাঠানোর ব্যবস্থাও করা হয়।

জানা গিয়েছে, ওই এয়ার গানটি স্পোর্টস বন্দুক যা পাখি মারার কাজেও ব্যবহার করা যায়। ফলে ক্ষমতা সম্পন্ন বন্দুক হওয়াতেই এই বিপত্তি বলে জানায় পুলিশ। বন্দুক রাখার জন্য যুবকের কাছে বৈধ কাগজ রয়েছে বলে খবর। পুলিশ জানিয়েছে, এখনও এই ঘটনায় কোনও অভিযোগ দায়ের হয়নি। হলে সেই মতো ব্যবস্থা নেওয়া হবে। তবে এই মুহুর্তে অনিচ্ছাকৃত খুনের মামলা রুজু করা হয়েছে।

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

হাইলাইটস

Highlights Heading
  • এয়ার গানের গুলি লেগে মৃত্যু হল এক নাবালিকার। ঘটনাটি ঘটেছে মুর্শিদাবাদের ডোমকলের ঘোড়ামারা ঘাটপাড়ায়।
  • পাশের বাড়ির এক যুবক নিজের এয়ার গানটি পরিষ্কার করছিল। কৌতুহলের বশে ওই নাবালিকা সেটি দেখতে যায়।
  • অসাবধানতায় গুলি লেগে প্রাণ গেল নাবালিকার। এই ঘটনায় ব্যাপক চাঞ্চল্য ছড়িয়েছে এলাকায়। 
Advertisement