shono
Advertisement
Hooghly

শ্যালিকা ও শ্বশুরকে কুপিয়ে খুনের অভিযোগে পুলিশের জালে জামাই! ঘনাচ্ছে রহস্য

নেপথ্যে পারিবারিক দ্বন্দ্ব নাকি অন্যকিছু? তা জানতে তদন্ত শুরু করেছে পুলিশ।
Posted: 01:46 PM Apr 09, 2024Updated: 03:27 PM Apr 09, 2024

সুমন করাতি, হুগলি: শ্যালিকা ও শ্বশুরকে কুপিয়ে খুনের অভিযোগ জামাইয়ের বিরুদ্ধে। ঘটনাকে কেন্দ্র করে ব্যাপক চাঞ্চল্য ছড়াল হুগলির (Hooghly) সিঙ্গুরে। ইতিমধ্যেই পুলিশ গিয়ে দেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পাঠিয়েছে। কিন্তু কেন এই নৃশংসতা? নেপথ্যে পারিবারিক দ্বন্দ্ব নাকি অন্যকিছু? তা জানতে তদন্ত শুরু করেছে পুলিশ।

Advertisement

মৃতদের নাম বিষ্ণুদয়াল সাউ। তাঁর মেয়ে বিনিতা সাউ। পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গিয়েছে, সিঙ্গুর দু'নম্বর গ্রাম পঞ্চায়েতের কিসমত অপূর্বপুর এলাকার বৈদ্যবাটি তারকেশ্বর রোডের বাসিন্দা বিষ্ণুদয়াল সাউ। স্ত্রী, ছোট মেয়ে বিনিতা সাউ, বিবাহিতা বড় মেয়ে ডলি মণ্ডল, জামাই পিন্টু মণ্ডল ও তাঁদের সন্তান থাকতেন ওই বাড়িতে। মঙ্গলবার সকালে রক্তাক্ত অবস্থায় বাড়ি থেকে উদ্ধার হয় বিনিতা ও বিষ্ণুদয়াল সাউ। পুলিশ খবর পেয়ে বাড়ির ভিতর থেকে তাঁদের উদ্ধার করে নিয়ে যায় হাসপাতালে। সেখানেই চিকিৎসকরা তাঁদের মৃত বলে ঘোষণা করেন।

[আরও পড়ুন: সমস্ত স্থাবর সম্পত্তির হিসাব দিতে হবে না প্রার্থীকে, ভোটারদের সব জানার অধিকার নেই: সুপ্রিম কোর্ট]

এই ঘটনায় ইতিমধ্যেই পুলিশ বিষ্ণুদয়াল সাউয়ের জামাই পিন্টু মণ্ডলকে আটক করেছে। পাশাপাশি মৃতের বড় মেয়ে ও স্ত্রীকেও জিজ্ঞাসাবাদ করছে পুলিশ। আদৌ ঘটনার সঙ্গে যোগ রয়েছে জামাইয়ের? নাকি নেপথ্যে অন্য কোনও কারণ, তা জানতে তদন্ত শুরু করেছে পুলিশ।

[আরও পড়ুন: প্রচারে বেরিয়ে মহিলাদের চুমু, পিঠে হাত খগেনের! বিজেপি প্রার্থীর কাণ্ডে বিতর্ক তুঙ্গে]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

হাইলাইটস

Highlights Heading
  • শ্যালিকা ও শ্বশুরকে কুপিয়ে খুনের অভিযোগ জামাইয়ের বিরুদ্ধে। ঘটনাকে কেন্দ্র করে ব্যাপক চাঞ্চল্য ছড়াল হুগলির (Hooghly) সিঙ্গুরে।
  • ইতিমধ্যেই পুলিশ গিয়ে দেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পাঠিয়েছে।
  • কিন্তু এই নৃশংসতা? নেপথ্যে পারিবারিক দ্বন্দ্ব নাকি অন্যকিছু? তা জানতে তদন্ত শুরু করেছে পুলিশ।
Advertisement