shono
Advertisement

আরাবুলের গ্রেপ্তারির পরই তৃণমূল-ISF সংঘর্ষে উত্তপ্ত ভাঙড়, লাঠিচার্জ পুলিশের

এদিকে পোলেরহাট এলাকায় স্কুলের পাশ থেকে উদ্ধার হয়েছে বোমা। ওই স্কুল মাধ্যমিকের পরীক্ষাকেন্দ্র। স্বাভাবিকভাবেই আতঙ্ক ছড়িয়েছে।
Posted: 12:23 PM Feb 09, 2024Updated: 01:27 PM Feb 09, 2024

দেবব্রত মণ্ডল, বারুইপুর: আরাবুল ইসলাম গ্রেপ্তারির পরদিনই পতাকা লাগানোকে কেন্দ্র করে তৃণমূল-বিজেপি সংঘর্ষ। উত্তপ্ত হয়ে উঠল ভাঙড়ের কোচপুকুর এলাকা। পরিস্থিতি আয়ত্তে ঘটনাস্থলে বিশাল পুলিশ বাহিনী। লাঠিচার্জও করা হয় বলে অভিযোগ। দীর্ঘক্ষণের চেষ্টায় আয়ত্তে আসে পরিস্থিতি। তবে এখনও থমথমে এলাকা। এদিকে পোলের হাট এলাকা থেকে উদ্ধার হয়েছে বোমা। যাকে কেন্দ্র করে আতঙ্ক ছড়িয়েছে এলাকায়।

Advertisement

স্থানীয় সূত্রে জানা গিয়েছে, শুক্রবার সকালে ভাঙড়ের (Bhangar) কোচপুকুর এলাকায় তৃণমূলের তরফ থেকে পতাকা লাগানো হচ্ছিল আর। অভিযোগ, তাতে বাধা দেয় আইএসএফ কর্মীরা। আরাবুল গ্রেপ্তার হয়েছেন, তাহলে পতাকা কীসের, সেকথাও বলা হয় বলে খবর। এর পরই দুই দলের কর্মীদের মধ্যে বচসা বেঁধে যায়। ক্রমেই তা বিরাট আকার নেয়। হাতাহাতিতে জড়িয়ে পড়ে তাঁরা। রণক্ষেত্রের চেহারা নেয় এলাকা। খবর পেয়ে ঘটনাস্থলে যায় উত্তর কাশীপুর থানার পুলিশ।

[আরও পড়ুন: দেবের রাজনৈতিক ভবিষ্যৎ কী? জল্পনার মাঝেই অভিষেকের সঙ্গে বৈঠকে তারকা সাংসদ]

পুলিশের সামনেও চলে অশান্তি। ঘটনাস্থলে পৌঁছয় কেন্দ্রীয় বাহিনী। পরিস্থিতি আয়ত্তে আনতে লাঠিচার্জ করা হয়। ঘটনার পর বেশ কিছুক্ষণ পেরিয়ে গেলেও থমথমে এলাকা। এখনও মোতায়েন রয়েছে পুলিশ। অন্যদিকে পোলেরহাট এলাকায় একটি স্কুলের কাছ থেকে উদ্ধার হয়েছে বোমা। ওই স্কুল মাধ্যমিকের কেন্দ্র বলে খবর। তবে ইতিমধ্যেই উদ্ধার করা হয়েছে বোমা। এদিকে আজই বারুইপুর আদালতে পেশ করা হবে আরাবুল ইসলামকে।

[আরও পড়ুন: লোকসভা ভোটের আগে মাস্টারস্ট্রোক! ফের ডিএ বাড়ল রাজ্য সরকারি কর্মীদের]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement
toolbarHome ই পেপার toolbarup রাজধানী এক্সপ্রেস toolbarvideo ISL10 toolbarshorts রোববার