shono
Advertisement

দলীয় কর্মসূচিতে গিয়ে স্কুলের মঞ্চে উঠে বক্তৃতা, রায়গঞ্জে বিতর্কের মুখে ‘দিদির দূত’জয়প্রকাশ

তারকেশ্বরে মন্দিরে পুজো দিয়ে জনসংযোগে 'দিদির দূত' নয়না বন্দ্যোপাধ্যায়।
Posted: 05:16 PM Jan 20, 2023Updated: 05:40 PM Jan 20, 2023

সংবাদ প্রতিদিন ব্যুরো: দলীয় কর্মসূচিতে গিয়ে সরকারি স্কুলের মঞ্চে উঠে বক্তৃতা, পুরস্কার বিতরণ। ‘দিদির দূত’ (Didir Doot) হয়ে জনসংযোগ করতে গিয়ে বিতর্কের মুখে পড়লেন তৃণমূলের (TMC) অন্যতম মুখপাত্র জয়প্রকাশ মজুমদার। উত্তর দিনাজপুরের রায়গঞ্জে গিয়ে কার্তিকচন্দ্র গার্লস হাই স্কুলের বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতার অনুষ্ঠান মঞ্চে ওঠেন তিনি। ছাত্রছাত্রীদের পাশে নিয়ে বক্তব্য রাখেন, পুরস্কার বিতরণ করেন। তা নিয়ে তৈরি হয়েছে বিতর্ক। দলীয় কর্মসূচিতে গিয়ে এভাবে স্কুলের ক্যাম্পাসে ঢুকে পড়া নিয়ে বিজেপি, কংগ্রেস সমালোচনা শুরু করেছে। অন্যদিকে, চৌরঙ্গি থেকে হুগলির তারকেশ্বরে জনসংযোগ সারলেন ‘দিদির দূত’ বিধায়ক নয়না বন্দ্যোপাধ্যায় (Nayana Banerjee)। সকলের সঙ্গে কথা বলে শুরু করেন কর্মসূচি।

Advertisement

রায়গঞ্জের (Raiganj) কার্তিকচন্দ্র উচ্চ বিদ্যালয়ে শুক্রবার ছিল বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা। সেখানে ‘দিদির দূত’ হয়ে পৌঁছে যান জয়প্রকাশ মজুমদার (Jayprakash Majumder)। তাঁকে মঞ্চে ডেকে নেন প্রধান শিক্ষিকা সুমনা নাগ। সেখানে শিক্ষিকার অনুরোধে তিনি মঞ্চে উঠে বক্তব্য রাখেন। বিজয়ীদের পুরস্কারও দেন। আর সেই ছবি ছড়িয়ে পড়তেই বিতর্ক শুরু হয়েছে।

উত্তর দিনাজপুরের বিজেপি (BJP) জেলা সভাপতি বাসুদেব সরকারের প্রতিক্রিয়া, ”খুব দুঃখজনক ঘটনা। স্কুলগুলি ধুঁকতে বসেছে আর স্কুলের পরিবেশ নষ্ট করছে শাসকদল। তৃণমূলের কর্মসূচি পালন করতে এসে কীভাবে তিনি স্কুলের ক্যাম্পাসে ঢুকলের কীভাবে? আমরা এনিয়ে যেখানে অভিযোগ জানানোর, সেখানে জানাব।” কংগ্রেসের জেলা সভাপতি মোহিত সেনগুপ্ত বলেন, ”স্কুল, ক্লাসের উন্নয়ন না করে দিদির কর্মসূচি নিয়ে স্কুলে গেলেন দিদির দূত! ধিক্কার জানাই।” বিষয়টি নিয়ে জয়প্রকাশ মজুমদার নিজে অবশ্য কোনও মন্তব্য করেননি।

[আরও পড়ুন: বাঙালির সাধের হনুমান টুপি অনলাইনে বিকোচ্ছে ৩১ হাজারে! তাজ্জব নেটিজেনরা]

অন্যদিকে, এদিন ‘দিদির দূত’ হয়ে তারকেশ্বরে (Tarakeswar) পৌঁছে যান চৌরঙ্গির তৃণমূল বিধায়ক নয়না বন্দ্যোপাধ্যায়। মোজপুর এলাকায় গিয়ে প্রথমে শ্মশানকালী মন্দিরে পুজো দেন। তারপর এলাকাবাসীর কাছে গিয়ে জানতে চান – ”আপনারা কেমন আছেন?” এক মহিলার কোলে থাকা শিশুকে আদর করেন। তাতে আপ্লুত মানুষজন। এরপর সকলে তাঁর কাছে একাধিক বিষয়ে নালিশ জানান। বিশেষত আবাস যোজনার বাড়ি নিয়ে প্রচুর অভিযোগ পেয়েছেন। তার সুরাহা করার আশ্বাস দিয়েছেন বিধায়ক।

দেখুন ভিডিও:

 

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement
toolbarHome ই পেপার toolbarup রাজধানী এক্সপ্রেস toolbarvideo ISL10 toolbarshorts রোববার