shono
Advertisement

টানা ১৪ ঘণ্টা শেওড়াফুলি-তারকেশ্বর রুটে রেল চলাচল বন্ধ, বাতিল বহু ট্রেন

কবে বিঘ্নিত হবে ট্রেন চলাচল?
Posted: 03:47 PM May 27, 2023Updated: 03:47 PM May 27, 2023

সুব্রত বিশ্বাস: শেওড়াফুলি-তারকেশ্বর শাখার নিত্যযাত্রীদের জন্য দুঃসংবাদ। টানা ১৪ ঘণ্টা এই লাইনে বন্ধ থাকবে ট্রেন (Local Train) চলাচল। শনিবার রাত সাড়ে ১০টা থেকে রবিবার দুপুর ১টা পর্যন্ত বিঘ্নিত হবে ট্রেন চলাচল।

Advertisement

বিজ্ঞপ্তি জারি করে পূর্ব রেল জানিয়েছে, শেওড়াফুলি ও তারকেশ্বরের মাঝে রেললাইনে কাজ হবে। যার জেরে শেওড়াফুলি-দিয়ারার মাঝে ট্রাফিক ও পাওয়ার ব্লক থাকবে। যার জেরে বিঘ্নিত হবে ট্রেন চলাচল। শনিবার রাতে হাওড়া থেকে তারকেশ্বর যাওয়ার শেষ ট্রেন ছাড়বে ৯টা ৫ মিনিটে।। আবার রবিবার তারকেশ্বর থেকে হাওড়ায় আসার প্রথম ট্রেন ছাড়বে দুপুর ১টা ২৫ মিনিটে।

[আরও পড়ুন: দুর্ঘটনা নাকি অন্য কিছু? দুর্গাপুরে সিভিক ভলান্টিয়ার ও তাঁর ২ বোনের অগ্নিদগ্ধ দেহ উদ্ধারে চাঞ্চল্য]

জানা গিয়েছে, ২৭ তারিখ হাওড়া থেকে তারকেশ্বরগামী ৩টি ইএমইউ বাতিল হয়েছে। গোঘাটের একটি ট্রেন বাতিল হয়েছে। ২৮ তারিখ হাওড়া থেকে ছাড়া ১৬টি ট্রেন বাতিল করা হয়েছে। শেওড়াফুলি থেকে ২টি, তারকেশ্বরের ১৩টি, আরামবাগের তিনটি, গোঘাটের তিনটি, সিঙ্গুর ও হরিপালের ২টি ট্রেন বাতিল করা হয়েছে। তবে নিত্যযাত্রীদের সমস্যার সমাধানে বিশেষ ট্রেন চালানোর পরিকল্পনা করছে পূর্ব রেল।

সিঙ্গুর ও তারকেশ্বরের মধ্যে একজোড়া ইএমইউ চলবে। সাড়ে ৭টায় বিশেষ তারকেশ্বর থেকে ছাড়বে প্রথম ট্রেনটি। সিঙ্গুর পৌঁছবে ১০টায়। পরের ট্রেনটি সকাল ১০ টায় ছেড়ে সিঙ্গুরে ঢুকবে ১০টা ৪০ মিনিটে। এদিকে সিঙ্গুর থেকে বিশেষ ইএমইউ দু’টি ছাড়বে সাড়ে ৮টা ও বেলা ১১টা। আগামী কয়েকদিন আসানসোল রুটে বিঘ্নিত হবে ট্রেন চলাচল।

[আরও পড়ুন: কর্ণাটকে RSS’কে নিষিদ্ধ করার হুঁশিয়ারি কংগ্রেসের, ‘পুড়িয়ে ছাই করে দেব’ হুমকি বিজেপির]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement