shono
Advertisement
Khagen Murmu

চুম্বনের পর কচিকাঁচাদের নিয়ে মিছিল, ফের বিতর্কে বিজেপি প্রার্থী খগেন মুর্মু

নির্বাচন কমিশনের অভিযোগ জানানোর ভাবনা তৃণমূলের।
Posted: 09:38 PM Apr 11, 2024Updated: 09:39 PM Apr 11, 2024

বাবুল হক, মালদহ: বিতর্ক যেন পিছুই ছাড়ছে না উত্তর মালদহের লোকসভা কেন্দ্রের বিজেপি প্রার্থী খগেন মুর্মুর। সোশাল মিডিয়ায় চুম্বনের ভিডিও ভাইরাল হওয়ার পর এবার খুদেদের নির্বাচনী প্রচারে শামিল করার অভিযোগ উঠল তাঁর বিরুদ্ধে। এই ঘটনায় নির্বাচনী আচরণবিধি লঙ্ঘন হয়েছে বলেও অভিযোগ তুলেছে জেলা তৃণমূল নেতৃত্ব। পুরো বিষয়টি নিয়ে ইতিমধ্যে নির্বাচন কমিশনের নজরে আনার কথা বলেছে তৃণমূলের জেলার সহ-সভাপতি বাবলা সরকার।

Advertisement

যদিও এই ধরনের অভিযোগ সম্পূর্ণ ভিত্তিহীন বলে পালটা দাবি করেছেন বিজেপি প্রার্থী। তিনি বলেন, "শিশুরা মিছিল দেখে এমনিতেই চলে আসছে। কারণ, সেখানে তাদের অভিভাবকেরা ছিলেন। আবার কেউ কেউ কৌতুহলের বশে রাস্তায় দাঁড়িয়ে নির্বাচনী প্রচারের মিছিল দেখছিল। কোনভাবেই কাউকে প্রভাবিত করা হয়নি। তৃণমূলের অভিযোগ সম্পূর্ণ ভিত্তিহীন।"

[আরও পড়ুন: অ্যাডিডাসের জুতো পরে বিপাকে ঋষি সুনাক, চাপের মুখে ক্ষমাপ্রার্থী ব্রিটিশ প্রধানমন্ত্রী]

বৃহস্পতিবার মালদহের গাজোল ব্লকের বৈরগাছি ২ গ্রাম পঞ্চায়েতের জিগনি গ্রাম এলাকায় উত্তর মালদহ লোকসভা কেন্দ্রের বিজেপি প্রার্থী খগেন মুর্মু দলীয় নেতাকর্মীদের নিয়ে  মিছিল করেন। ওই গ্রামে বাড়ি বাড়ি ঘুরে প্রচার চালান। মিছিলে দেখা যায় একদল কচিকাঁচার। যাদের মাথায় ছিল বিজেপির দলীয় প্রতীকের ছাপ দেওয়া টুপি এবং গলায় ওই দলের প্রতীক। নাবালকদের কীভাবে নির্বাচনী প্রচারে শামিল করা হল তা নিয়েও রাজনৈতিক মহলে বিস্তর অভিযোগ উঠতে শুরু করে। নির্বাচনী আচরণবিধি ভঙ্গ করেছেন বলে অভিযোগ ওঠে।  তৃণমূলের জেলা সহ সভাপতি বাবলা সরকার বলেন, "নির্বাচনী আচরণবিধি লঙ্ঘন করা হয়েছে। নাবালকদের নির্বাচনী প্রচারে শামিল করা কোনওভাবেই মেনে নেওয়া যায় না। যে ছবি সোশাল মিডিয়ায় ভাইরাল হয়েছে, সেটিকে সামনে রেখেই পুরো বিষয়টি নির্বাচন কমিশনের কাছে জানাব।"

[আরও পড়ুন: পাহাড়ে নিয়োগ দুর্নীতি মামলায় পার্থ-সহ একাধিক তৃণমূল নেতার বিরুদ্ধে FIR রাজ্যের]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

হাইলাইটস

Highlights Heading
  • চুম্বনের পর কচিকাঁচাদের নিয়ে মিছিল।
  • ফের বিতর্কে বিজেপি প্রার্থী খগেন মুর্মুর।
  • নির্বাচন কমিশনের অভিযোগ জানানোর ভাবনা তৃণমূলের।
Advertisement