shono
Advertisement

হাতিকে বাঁচাতে গিয়ে অঘটন, পর পর ৩ দোকানে ধাক্কা লরিচালকের

লক্ষাধিক টাকার ক্ষয়ক্ষতি ব্যবসায়ীদের।
Posted: 06:52 PM Dec 21, 2023Updated: 06:56 PM Dec 21, 2023

রাজকুমার, আলিপুরদুয়ার: হাতির ধাক্কায় বেসামাল লরিচালক। গজরাজকে বাঁচাতে গিয়ে ৩টি দোকানে ধাক্কা লরির। জয়গা-হাসিমারা সড়কে ঘটনায় লক্ষাধিক টাকার ক্ষয়ক্ষতি ব্যবসায়ীদের। মাথায় হাত ব্যবসায়ীদের।

Advertisement

বুধবার গভীর রাতে জয়গাঁ থেকে হাসিমারাগামী বারো চাকার একটি লরির সামনে আচমকা হাতি চলে আসে। হাতিকে বাঁচাতে গিয়ে নিয়ন্ত্রণ হারায় লরিটি। এর পর লরিটি সড়কের ধারে থাকা তিনটি দোকানে ঢুকে পড়ে। তাতে ব্যাপক ক্ষতিগ্রস্ত হন জিএসটি মোড় এলাকার ব্যবসায়ী উর্গেন গুরুংয়ের চায়ের দোকান। তার পাশেই থাকা দীপক গোয়েলের বাইকের যন্ত্রাংশের দোকান ও রাজু ঠাকুরের সেলুনও ক্ষতিগ্রস্ত হয়। প্রায় লক্ষাধিক টাকার ক্ষয়ক্ষতি হয়েছে বলেই দাবি ব্যবসায়ীদের।

[আরও পড়ুন: ‘চা-জল খাওয়ানো হয়’, বিচারপতি সিনহার স্বামীর ‘হেনস্তা’র অভিযোগ ওড়াল CID]

এই দুর্ঘটনায় লরির সামনের অংশ দুমড়ে মুচড়ে যায়। ঘটনাস্থলের কয়েক মিটার দূরত্বেই রয়েছে জয়গাঁ থানার জিএসটি চেকপোস্ট। ঘটনার খবর পেয়ে লরিচালককে উদ্ধার করতে ঘটনাস্থলে পুলিশ পৌঁছয়। হঠাৎ তিনটি হাতি চলে আসে সড়কে। এর পর হাতিগুলিকে পুনরায় জঙ্গলের দিকে গেলেই পুলিশ কর্মীরা আহত লরিচালককে উদ্ধার করেন। প্রথমে লতাবাড়ি গ্রামীণ হাসপাতাল নিয়ে যাওয়া হয় তাঁকে। পরে তাঁকে আলিপুরদুয়ার জেলা হাসপাতালে স্থানান্তর করা হয়। চিকিৎসকরা জানিয়েছেন, লরিচালকের অবস্থা আশঙ্কাজনক।

দেখুন ভিডিও:

[আরও পড়ুন: ‘রাজ্যে এবার একাধিক CBI থানা দরকার’, মন্তব্য ক্ষুব্ধ বিচারপতি গঙ্গোপাধ্যায়ের]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement
toolbarHome ই পেপার toolbarup রাজধানী এক্সপ্রেস toolbarvideo ISL10 toolbarshorts রোববার