shono
Advertisement

মাধ্যমিকের প্রশ্নফাঁস কাণ্ডে এবার গ্রেপ্তার মালদহের গৃহশিক্ষক

যে হোয়াটস অ্যাপ গ্রুপ থেকে প্রশ্নের ছবি ফাঁস হয়েছিল তার অ্যাডমিন ছিলেন ধৃত যুবক।
Posted: 12:53 PM Feb 08, 2024Updated: 02:01 PM Feb 08, 2024

বাবুল হক, মালদহ: মাধ্যমিকের প্রশ্নফাঁস কাণ্ডে এবার গ্রেপ্তার এক গৃহশিক্ষক। যে হোয়াটস অ্যাপ (WhatsApp) গ্রুপ থেকে প্রশ্নপত্রের ছবি ছড়িয়ে পড়েছিল তার সূত্র ধরেই পুলিশের জালে যুবক। ঘটনার সঙ্গে আর কে বা কারা জড়িত তা জানার চেষ্টায় পুলিশ।

Advertisement

২ ফেব্রুয়ারি থেকে শুরু হয়েছে মাধ্যমিক পরীক্ষা। কড়া নিরাপত্তা সত্ত্বেও এবারও প্রশ্নফাঁসের ঘটনা ঘটেছে। পর পর তিনদিন প্রশ্ন পত্রের ছবি সোশাল মিডিয়ায় ছড়িয়ে পড়েছে। প্রতিক্ষেত্রেই ঘটনাস্থল মালদহ। বেশ কয়েকজনের পরীক্ষা বাতিলও করা হয়েছে। প্রশ্ন ফাঁস কাণ্ডে এবার গ্রেপ্তার এক গৃহশিক্ষক। ধৃতের নাম জীবন দাস। জানা গিয়েছে, নিজের কোচিং সেন্টার চালান ওই যুবক। মালদহের মানিকচকের গোপালপুরের বালুটোলা থেকে তাঁকে গ্রেপ্তার করা হয়েছে।

[আরও পড়ুন: লাগাতার কেন্দ্রীয় বঞ্চনা, মমতার পথে হেঁটেই দিল্লিতে ধরনা দক্ষিণের তিন রাজ্যের]

প্রসঙ্গত, গত শনিবার ইংরেজি পরীক্ষার দিন এনায়েতপুর হাই স্কুল থেকে প্রশ্নপত্র ফাঁস হয়। তল্লাশি চালিয়ে সাতজন পরীক্ষার্থীর কাছ থেকে সাতটি মোবাইল উদ্ধার হয়। মোবাইল বাজেয়াপ্ত করা হয়। সাতজন পরীক্ষার্থীর পরীক্ষা বাতিল করা হয়। প্রত্যেকেই গোপালপুর হাই স্কুলের। যে হোয়াটস অ্যাপ গ্রুপ থেকে এই প্রশ্ন ফাঁস হয় বা সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে দেওয়া হয়েছিল সেই গ্রুপের অ্যাডমিন এই জীবন দাস। পুলিশ জীবন দাসকে জেরা করছে যাতে এই চক্রে আর কে বা কারা রয়েছে তা জানা যায়।

[আরও পড়ুন: এক দেশ, এক আইন! ইতিহাস গড়ে উত্তরাখণ্ডে পাশ অভিন্ন দেওয়ানি বিধি বিল]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement
toolbarHome ই পেপার toolbarup রাজধানী এক্সপ্রেস toolbarvideo ISL10 toolbarshorts রোববার