shono
Advertisement

মিঠুন বড় গদ্দার, ছেলেকে বাঁচাতে বিজেপিতে! তোপ মমতার

Published By: Paramita PaulPosted: 01:12 PM Apr 18, 2024Updated: 05:13 PM Apr 18, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: শুভেন্দু অধিকারীর পর এবার বিজেপির তারকা প্রচারক মিঠুন চক্রবর্তীকে 'গদ্দার' বলে কটাক্ষ করলেন মমতা। ইসলামপুরের নির্বাচনী সভা থেকে তৃণমূল সুপ্রিমো মমতা বন্দ্যোপাধ্যায়ের(Mamata Banerjee) তোপ, "ওকে রাজ্যসভার সাংসদ করেছিলাম। ও এত বড় গদ্দার আমি জানতাম না।" খোঁচা দিয়েছেন তাঁর ছেলেকে নিয়েও। পালটা দিয়েছেন মিঠুনও। 

Advertisement

লোকসভা ভোটে বিজেপির তারকা প্রচারকের তালিকায় রয়েছেন 'মহাগুরু' মিঠুন চক্রবর্তী(Mithun Chakraborty)। ইতিমধ্যে উত্তরে প্রচারও শুরু করেছেন জোরদার। যা নিয়ে তৃণমূল সুপ্রিমোর খোঁচা, "ফিল্মস্টার থেকে মিনিস্টার সবাইকে আনছে ভোট করাতে।" এর পর সরাসরি মিঠুনের বিরুদ্ধে 'গদ্দার' তোপ দাগেন। বললেন, "এই মিঠুন চক্রবর্তীকে রাজ্যসভার সাংসদ করেছিলাম। তখন জানতাম না ও বাংলার আরও একটা বড় গদ্দার।" উল্লেখ্য, তৃণমূলের প্রাক্তন নেতা শুভেন্দু অধিকারী দলবদলের পর থেকেই তাঁকে 'গদ্দার' তকমা দিয়েছে ঘাসফুল শিবির। বলিউডের 'ডিস্কো ডান্সার' কেন দলবদল করলেন, তারও ব্যাখ্যা দিয়েছেন তৃণমূল সভানেত্রী।

[আরও পড়ুন: সোমবার থেকেই অনির্দিষ্টকালের জন্য রাজ্যের স্কুলগুলোতে গরমের ছুটি, জারি বিজ্ঞপ্তি]

মমতার দাবি, "নিজের ছেলেকে বাঁচাতে আরএসএস দপ্তরে মাথা নিচু করেছিল ও। মনে পড়ে, ওঁর ছেলেকে ধরেছিল, বিয়ের পিঁড়িতে হানা দিয়েছিল। সেইসময় নিজের ছেলেকে বাঁচাতে গদ্দার চলে গেল আরএসএস অফিসে। ওখানে গিয়ে বলছে, আমি বিজেপির সেবক আছি।" তাঁর আরও সংযোজন," যারা জীবন যুদ্ধে ভয় পায়। যাঁদের আদর্শ নেই, দোআঁশলা, তাঁদের আমি মানুষ বলে মনে করি না।" উল্লেখ্য, বলিউড অভিনেতার ছেলের বিরুদ্ধে ধর্ষণের অভিযোগ উঠেছিল। গ্রেপ্তারও হয়েছিলেন। পরে অবশ্য বিষয়টি মিটমাট হয়ে যায়। পালটা মিঠুনের দাবি, আমার সভা, মিছিলে এতো ভিড় দেখে ওঁর মাথা খারাপ হয়ে গিয়েছে। আমি গদ্দার-ভদ্দার সব!।"

প্রসঙ্গত, একুশের ৭ মার্চ ব্রিগেডের সভায় বিজেপিতে যোগ দেন মিঠুন চক্রবর্তী। সেখান থেকেই এক সময়ে তৃণমূলের সঙ্গে থাকার জন্য আক্ষেপ প্রকাশ করেন তিনি। পাশাপাশি, সুর চড়ান মোদি সরকারের পক্ষে। এর আগে অবশ্য তৃণমূলের মনোনয়নে রাজ্যসভার সাংসদ হয়েছিলেন মিঠুন। 

[আরও পড়ুন: উত্তরে প্রকৃতির দুই রূপ, হাঁসফাঁস গরমে পুড়ছে সমতল, তুষারের চাদরে ঢেকেছে সিকিম]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement